সোনিয়া গান্ধীর ব্যক্তিগত সচিবের বিরুদ্ধে কুকর্মের অভিযোগ

কংগ্রেসের তরফ থেকে এই অভিযোগ ভিত্তিহীন বলে দাবি করে বলা হয়েছে, যেহেতু তাঁরা বিজেপি সরকারের বিরুদ্ধে সরব হয়েছেন, তাই ক্ষমতার অপব্যবহার করে হাত শিবিরের বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে পদ্ম শিবির।

ফের বিপাকে জাতীয় কংগ্রেস। এবার কংগ্রেসের (Congress)অন্তর্বর্তীকালীন সভানেত্রী সোনিয়া গান্ধীর (Sonia Gandhi) ব্যক্তিগত সচিব পিপি মাধবনের (P P Madhaban) বিরুদ্ধে কুকর্মের অভিযোগ উঠল। ইতিমধ্যেই তাঁর বিরুদ্ধে উত্তমনগর থানায় এফআইআর(FIR) দায়ের করেছে দিল্লি পুলিশ (Delhi police)।

চাকরি দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে এক মহিলাকে অসম্মান করার অভিযোগ উঠল সোনিয়া গান্ধীর (Sonia Gandhi)ব্যক্তিগত সচিব পিপি মাধবনের বিরুদ্ধে। অভিযোগকারিনীর দাবি তাঁর স্বামী রাজধানীতেই কংগ্রেসের অফিসে কাজ করতেন। বছর দুই আগে তাঁর মৃত্যু হয়। তাঁর স্ত্রী সেই চাকরি পাবেন বলে প্রতিশ্রুতি দিয়েছিলেন কংগ্রেস (Congress)সভানেত্রী সোনিয়া গান্ধীর (Sonia Gandhi)ব্যক্তিগত সচিব পিপি মাধবন। সেই সুযোগেই তিনি ওই মহিলার সঙ্গে অশালীন আচরণ করেন বলে অভিযোগ উঠেছে। যদিও কংগ্রেসের তরফ থেকে এই অভিযোগ ভিত্তিহীন বলে দাবি করে বলা হয়েছে, যেহেতু তাঁরা বিজেপি সরকারের বিরুদ্ধে সরব হয়েছেন, তাই ক্ষমতার অপব্যবহার করে হাত শিবিরের বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে পদ্ম শিবির। পুলিশ ঘটনার তদন্ত করছে।



Previous articleকরোনার উদ্বেগের মাঝেই চোখ রাঙাচ্ছে মাঙ্কিপক্স
Next articleপাঠানকোটে সেনা ছাউনিতে ঘুমন্ত দুই জওয়ানকে গুলি করে মারলো সহকর্মী