সুদীপ্ত সেনের ড্রাফট সারদা কেলেঙ্কারির লাল ডায়েরির প্রতীক! শুভেন্দুকে গ্রেফতারের দাবি কুণালের

সারদাকর্তার এমন চাঞ্চল্যকর স্বীকারোক্তির পর শুভেন্দুকে চোর, ক্রিমিনাল, ব্ল্যাকমেলার বলে আক্রমণ করলেন তৃণমূল নেতা কুণাল ঘোষ

শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে একের পর এক বিস্ফোরক মন্তব্য ও চাঞ্চল্যকর দাবি তুলছেন সারদাকর্তা সুদীপ্ত সেন। শুধু শুভেন্দু নয়, তাঁর ভাই সৌমেন্দু অধিকারীর বিরুদ্ধেও বিপুল টাকা হাতানোর অভিযোগ করেছেন সারদাকর্তা।

মাত্র এক সপ্তাহের ব্যবধান। রাজ্যের বিরোধী দলনেতা তথা বিজেপি নেতা শুভেন্দু অধিকারীকে নিয়ে ফের বিস্ফোরক সারদাকর্তা সুদীপ্ত সেন। আজ, বৃহস্পতিবার ব্যাঙ্কশাল কোর্টে সারদার একটি মামলার হাজিরা দিতে সংবাদমাধ্যমের সামনে ফের চাঞ্চল্যকর দাবি সুদীপ্ত সেনের। এদিন আদালত চত্বরে দাঁড়িয়ে তিনি বলেন, শুভেন্দু অধিকারী তার থেকে বারবার টাকা নিয়েছেন। কাঁথি পুরসভায় নির্মাণ কাজের নামে ব্ল্যাকমেল করে টাকা নিয়েছেন শুভেন্দু ও তাঁর ভাইয়েরা। শুভেন্দুর জন্য কখনও কোথাও ৫০ লক্ষ আবার কোথাও ৯০ লক্ষ টাকা দিয়েছেন সুদীপ্ত সেন। বিভিন্ন সময়ে ম্যানুপুলেট করে এই টাকা নেওয়া হয়েছে কাঁথি পুরসভাকে সামনে রেখে। তার আগেও বহুবার, বহুভাবে সারদার টাকা নিয়েছেন শুভেন্দু। কলকাতার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেটকে এই মর্মে তিনি দ্বিতীয় চিঠি আগেই দিয়েছেন। এবং তদন্তের আর্জি করেছেন। প্রথম চিঠিতে মুকুল রায়, অধীর চৌধুরী-সহ আরও অনেক রাজনৈতিক নেতার নাম উল্লেখ ছিল বলেও জানান সুদীপ্ত সেন।

সারদাকর্তার এমন চাঞ্চল্যকর স্বীকারোক্তির পর শুভেন্দুকে চোর, ক্রিমিনাল, ব্ল্যাকমেলার বলে আক্রমণ করলেন তৃণমূল নেতা কুণাল ঘোষ। তাঁর জোরালো দাবি, “কাঁথি পুরসভাকে সামনে রেখে চাপ দিয়ে সারদার টাকা হাতিয়েছিল শুভেন্দু। সেই লেনদেন হয়েছিল ড্রাফটে। এর বাইরে ব্ল্যাকমেল করে বিপুল টাকা নগদে নেওয়ারও অভিযোগ রয়েছে। এই ড্রাফট হল সুদীপ্ত সেনের লাল ডায়েরির প্রতীক। সুদীপ্ত সেনের কথায়, যদি ড্রাফট ঠিক হয়, তাহলে নগদ নিয়েও তাঁর বয়ান সঠিক। ড্রাফটের বিষয়টি তো আর আড়াল করা যাবে না। সিবিআই নিরপেক্ষ তদন্ত করলে সত্যি উদঘাটন হবে। হেফাজতে নিয়ে মুখোমুখি বসিয়ে শুভেন্দু-সুদীপ্তকে জেরা করা উচিত।”

প্রসঙ্গত, গত ২৪ জুন শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে সুদীপ্ত সেনের চাঞ্চল্যকর অভিযোগের ভিডিও প্রকাশ করে তৃণমূল। যেখানে ধৃত সারদা কর্তা দাবি করেছেন, শুভেন্দু অধিকারী তাঁকে ব্ল্যাকমেল করতেন, এবং শুভেন্দু অধিকারীকে তিনি টাকা দিয়েছিলেন। এই দাবিকে হাতিয়ার করে শুভেন্দুর বিরুদ্ধে সুর চড়ায় তৃণমূল।

তৃণমূলের প্রকাশ্যে আনা ভিডিওতে সুদীপ্ত সেনকে বলতে শোনা যায়, কাঁথিতে তিনি শুভেন্দু অধিকারীর কথায় গিয়েছিলেন। আদালতকে দেওয়া তাঁর দ্বিতীয় চিঠির বয়ানে শুভেন্দু অধিকারীর নাম আছে। একটা জমির ব্যাপার ছিল। আরেকটা স্যাংশনড প্ল্যানের ব্যাপার ছিল, সেই খাতেই টাকা দিয়েছিলেন। শুভেন্দু তাঁকে ব্ল্যাকমেল করতেন বলেও দাবি করেন সারদাকর্তা।


Previous articleমা সারদা নিয়ে নির্মলের মন্তব্যের কড়া প্রতিক্রিয়া বেলুড় মঠের, নিন্দায় দলও
Next articleমালয়েশিয়া ওপেনে দারুণ ছন্দে পি ভি সিন্ধু ও এইচ এস প্রণয়