মহারাষ্ট্রে ক্ষমতা হারাতেই ইডির প্যাঁচে পাওয়ার-রাউত

সঞ্জয় রাউত শুক্রবার টুইট করে জানিয়েছেন, তিনি ইডি দফতরে হাজিরা দেবেন। শিব সেনা (Shiv Sena) সমর্থকরা যাতে ইডি দফতরে ভিড় না করেন, সেই অনুরোধও জানিয়েছেন তিনি।

মহারাষ্ট্রে ক্ষমতা হারাতেই কেন্দ্রীয় এজেন্সির প্যাঁচে পাওয়ার-রাউত।জমি দুর্নীতি মামলায় এর আগেও রাউতকে সমন পাঠিয়েছিল এনফোর্সমেন্ট ডিরেক্টরেট। কিন্তু বিভিন্ন কারণ দেখিয়ে তিনি তলব এড়িয়ে যাচ্ছিলেন।যদিও শুক্রবার তিনি ইডি দফতরে হাজিরা দেন। এমনকী, প্রবীণ রাজনীতিবিদ শরদ পওয়ারও (Sharad Pawar) কেন্দ্রীয় এজেন্সির নোটিস পেয়েছেন।

সঞ্জয় রাউত শুক্রবার টুইট করে জানিয়েছেন, তিনি ইডি দফতরে হাজিরা দেবেন। শিব সেনা (Shiv Sena) সমর্থকরা যাতে ইডি দফতরে ভিড় না করেন, সেই অনুরোধও জানিয়েছেন তিনি। দুপুর ১২টা নাগাদ ইডি দফতরে যান রাউত।তিনি বলেন, “আমি কাউকে ভয় পাই না। জীবনে কোনও অন্যায় করিনি। যদি আমার তলবের পিছনে রাজনীতি থাকে, তাহলেও সেটা পরে বোঝা যাবে। এখন আমার মনে হচ্ছে, আমি নিরপেক্ষ একটি এজেন্সিতে যাচ্ছি। আমি ইডিকে বিশ্বাস করি।”

আরও পড়ুন- রথযাত্রা উপলক্ষে দেশবাসীকে শুভেচ্ছা জানিয়ে টুইট মমতা ও অভিষেকের

সঞ্জয় রাউতের তলবের আগেই আয়কর দফতরের নোটিস পেয়েছেন মহা বিকাশ আগাড়ির (MVA) প্রবীণ নেতা তথা এনসিপি সুপ্রিমো শরদ পওয়ার। ২০০৪, ২০০৯, ২০১৪ এবং ২০২০ নির্বাচনের সময় পওয়ার যে হলফনামা দিয়েছেন, সেই হলফনামায় গরমিলের অভিযোগে তাঁকে নোটিস পাঠিয়েছে আয়কর দফতর (IT Department)। তাঁর কটাক্ষ, “আমি একটা প্রেমপত্র পেয়েছি।”  প্রবীণ রাজনীতিবিদ আরও বলেছেন, আয়কর দফতর আজকাল খুব সক্রিয়। খুব তাড়াতাড়ি তথ্য সংগ্রহ করছে। ওদের কাজের কৌশলও পালটে যাচ্ছে।

 

 

 

Previous articleমাহেশে মহাসমারোহে পালিত হচ্ছে রথযাত্রা উৎসব
Next articleIndia Team: ইংল‍্যান্ডের বিরুদ্ধে টি-২০ এবং একদিনের সিরিজের দল ঘোষণা বিসিসিআইয়ের, দলে অর্শদীপ