মোদিকে এড়িয়ে হায়দ্রাবাদ বিমানবন্দরে যশবন্তকে স্বাগত জানালেন কেসি রাও

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি(Narendra Modi) পা রেখেছেন হায়দ্রাবাদে(Hyderabad) অথচ তাঁকে স্বাগত জানাতে বিমানবন্দরে উপস্থিত হলেন না তেলেঙ্গানার(Telangana) মুখ্যমন্ত্রী কে চন্দ্রশেখর রাও(K Chandrashekhar Rao)। কিন্তু মোদির ঘন্টাখানেক পর হায়দ্রাবাদ বিমানবন্দরে পা রাখা রাষ্ট্রপতি পদপ্রার্থী যশবন্ত সিনহাকে(Yashwant Sinha) সাড়ম্বরে স্বাগত জানালেন তিনি। আর এই ঘটনায় স্বাভাবিকভাবেই বিতর্ক শুরু হয়েছে। এই নিয়ে গত ছয় মাসে তিনবার হায়দ্রাবাদ বিমানবন্দরের প্রধানমন্ত্রীকে স্বাগত জানাতে হাজির হলেন না রাজ্যের মুখ্যমন্ত্রী।

কেসি রাও-এর তেলঙ্গনায় এখন চলছে বিজেপি-র কর্মসমিতির বৈঠক। রাজ্যজুড়ে উড়ছে পদ্ম পতাকা। জেপি নাড্ডা থেকে বিভিন্ন বিজেপি শাসিত রাজ্যের মুখ্যমন্ত্রী, হেভিওয়েট কেন্দ্রীয় মন্ত্রীরা এখন তেলঙ্গনায় ঘাঁটি গড়েছেন। সেই উপলক্ষে এদিন হায়দ্রাবাদে পা রাখেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। তবে তাঁকে সম্পূর্ণরূপে এড়িয়ে গেলেন কেসি রাও। তবে কিসি রাওয়ের এই পদক্ষেপে একটা বিষয় অত্যন্ত পরিষ্কার, সেটা হল টিআরএস প্রধান একেবারে মমতার ছকেই কোমর বেঁধে বিজেপি বিরোধিতায় নামছেন। শনিবার যশবন্ত সিংকে স্বাগত জানাতে হায়দ্রাবাদ বিমানবন্দরে উপস্থিত হন তেলেঙ্গানার মুখ্যমন্ত্রী। জানা গিয়েছে, রাষ্ট্রপতি নির্বাচন উপলক্ষে প্রচারে আসা যশবন্ত সিনহা-কে নিয়ে হায়দ্রাবাদ সহ তেলঙ্গনার বিভিন্ন জায়গায় হুড খোলা জিপে ঘুরবেন মুখ্যমন্ত্রী।

উল্লেখ্য, দক্ষিণের রাজ্য হিসেবে কর্ণাটকের পর বিজেপির লক্ষ্য এখন তেলেঙ্গানা। যার ফলেই এত রাজ্য ছেড়ে তেলেঙ্গানায় কর্ম সমিতির বৈঠক করছে বিজেপি। তবে বিজেপিকে পাল্টা চ্যালেঞ্জ ছুঁড়ে কোমর বেঁধে ময়দানে নেমে পড়লেন টিআরএস প্রধান কেসি রাও।


Previous articleHowrah: একসঙ্গে ১৭ টি চাকরি ! চমক দিয়ে রেকর্ড বালির অরিজিতের 
Next article“অ্যাক্রোপোলিসে ম্যাঙ্গো ম্যানিয়া “– পাঁচ দিনব্যাপী আম উৎসব