Howrah: একসঙ্গে ১৭ টি চাকরি ! চমক দিয়ে রেকর্ড বালির অরিজিতের 

কম্পিউটার প্রোগ্রামিং থেকে শুরু করে অন্যান্য যাবতীয় বিষয় যথাযথভাবে পড়ানোর জন্য কলেজ কর্তৃপক্ষকেও ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন অরিজিৎ।

করোনাকালে (Corona) চাকরি হারিয়েছেন বহু মানুষ। কর্মহীন হয়ে অনেকেই ভয়ংকর কিছু কান্ডও ঘটিয়েছেন নিজেদের জীবনে। কিন্তু একেবারেই বিপরীত ঘটনা ঘটেছে হাওড়ার (Howrah) বালির এক যুবকের অরিজিৎ রায়- এর (Arijit Roy) সঙ্গে। একসঙ্গে ১৭ টি চাকরির অফার (Job offer) তাঁর কাছে।

হাওড়ার বালির ঘোষপাড়ার বাসিন্দা অরিজিৎ রায়। তিনি চুঁচুড়ার হুগলি ইঞ্জিনিয়ারিং অ্যান্ড টেকনোলজি কলেজের (Hooghly Engineering And Technology College) ছাত্র। গত দু’মাসে একের পর এক চাকরির অফার পেয়েছেন। সংখ্যাটা হিসেব করে দেখা গেছে প্রায় ১৭। সবকটি চাকরি পেয়েছেন বহুজাতিক সংস্থায়। তালিকায় রয়েছে উইপ্রো (WIPRO), টিসিএস(TCS), ইনফোসিস, অ্যাকসেঞ্চার, বাইজুস-এর মতো বিভিন্ন সংস্থা। তবে এখনও বিশেষ সুখবর আসা বাকি বলে দাবি অরিজিতের। কিন্তু এই বাজারে সাফল্যের রহস্যটা কী? অরিজিৎ বলছেন মন দিয়ে পড়াশোনা করলে সাফল্য আসবেই। কম্পিউটার প্রোগ্রামিং থেকে শুরু করে অন্যান্য যাবতীয় বিষয় যথাযথভাবে পড়ানোর জন্য কলেজ কর্তৃপক্ষকেও ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন অরিজিৎ।



Previous articleউপাচার্য নিয়োগ বিতর্কে ফের টুইট রাজ্যপালের, পাল্টা ধনকড়কে তোপ কুণালের
Next articleমোদিকে এড়িয়ে হায়দ্রাবাদ বিমানবন্দরে যশবন্তকে স্বাগত জানালেন কেসি রাও