মঙ্গলবারের ম‍্যাচে অনিশ্চিত বিরাট, একদিনের সিরিজ জেতাই লক্ষ‍‍্য রোহিতের

জানা গিয়েছে, দলের সঙ্গে নটিংহ্যাম থেকে লন্ডনে যাননি বিরাট। মাঝপথে চিকিৎসকের সঙ্গে পরামর্শ করেছেন বলে জানা গিয়েছে।

মঙ্গলবার ইংল‍্যান্ডের (England) বিরুদ্ধে প্রথম একদিনের ম‍্যাচ খেলতে নামছে ভারতীয় দল (India Team)। তার আগেই খারাপ খবর ভারতীয় শিবিরে। তৃতীয় টি-২০ ম‍্যাচে খেলতে গিয়ে চোট পেয়েছেন বিরাট কোহলি (Virat Kohli)। সূত্রের খবর, কুঁচকিতে চোট লেগেছে তাঁর। যার ফলে মঙ্গলবার লন্ডনে প্রথম এক দিনের ম্যাচে অনিশ্চিত কোহলি।

এই নিয়ে সর্বভারতীয় এক সংবাদ সংস্থাকে বোর্ডের এক সূত্র বলেন, “গত ম্যাচে কোহলির কুঁচকিতে চোট লেগেছিল। ফিল্ডিংয়ের সময় নাকি ব্যাটিংয়ের সময়, কখন চোট লেগেছে তা জানা যাচ্ছে না। তবে প্রথম ম্যাচে ওর খেলা অনিশ্চিত। চোট সারাতে এই মুহূর্তে ওর বিশ্রাম দরকার।”

জানা গিয়েছে, দলের সঙ্গে নটিংহ্যাম থেকে লন্ডনে যাননি বিরাট। মাঝপথে চিকিৎসকের সঙ্গে পরামর্শ করেছেন বলে জানা গিয়েছে।

এদিকে প্রথম একদিনের ম‍্যাচ খেলতে নামার আগে হুঙ্কার ভারত অধিনায়ক রোহিত শর্মার। টি-২০ সিরিজের মতন একদিনের সিরিজও পকেটে পুরতে চান তিনি। এই নিয়ে এদিন সাংবাদিক সম্মেলনে রোহিত বলেন,” সব ম্যাচই আমাদের কাছে গুরুত্বপূর্ণ। দলে আমরা পরিবর্তন করব। তবে ম্যাচে জেতার লক্ষ্য নিয়ে নামব। সাদা বলের ক্রিকেটে তরুণরা কেমন খেলছে, সেটা দেখে নেওয়াই আামাদের লক্ষ্য। টি-২০ ক্রিকেটের মতো অতটা ঝুঁকি নিয়ে হয়তো খেলতে হবে না। কিন্তু ধৈর্যের পরীক্ষা দিতে হবে। টি-২০ সিরিজের মতন এই সিরিজ ও জেতাই লক্ষ‍্য আমাদের।”

আরও পড়ুন:Virat Kohli: এবার বিরাটের দলে থাকা নিয়ে প্রশ্ন তুললেন ভারতের এই দুই প্রাক্তন ক্রিকেটার

 

Previous articleএক ইশারাতেই শিয়ালদহ মেট্রোর উদ্বোধন বন্ধ করতাম”, কেন এমন হুঁশিয়ারি দিলেন মদন?
Next articleশ্রাবণী মেলার আগেই সুখবর, মঙ্গলবার শুরু হচ্ছে দেওঘর-কলকাতা রুটে বিমান পরিষেবা