বর্ধমানের বিষমদ কাণ্ডে গ্রেফতার মূল পাণ্ডা, ভেজাল মদ মেশানোর কথা স্বীকার

বর্ধমানের বিষমদ কাণ্ডে মৃত্যু ঘিরে চাঞ্চল্য ছড়ায় গোটা রাজ্যে। এদিন বিষমদ বিক্রির মূল পাণ্ডাকে গ্রেফতার করল পুলিশ। ধৃতকে চারদিনের পুলিশ হেফাজতে রাখার নির্দেশ দিয়েছে আদালত।


আরও পড়ুন:ক্যানিংয়ে নিহত তিন তৃণমূল নেতা: গ্রেফতার আরও ১ অভিযুক্ত


বর্ধমান শহরের লক্ষ্মীপুরমাঠ কলেজ মোড় এলাকার তারা মা হোটেলে মদ খাওয়ার পর থেকেই অসুস্থ হয়ে পড়তে থাকেন অনেকে। এই ঘটনায় এখনও পর্যন্ত আটজনের মৃত্যু হয়েছে। মৃতদের পরিবারের অভিযোগ, তারা মা হোটেলের মালিক গণেশ পাশোয়ানের ভেজাল মদ বিক্রির কারবারের সঙ্গে যুক্ত।সেই অভিযোগের ভিত্তিতেই পুলিশ ওই হোটেল মালিকের বিরুদ্ধে একাধিক ধারায় মামলা রুজু করে।  এরপর ওই হোটেলের মালিককে গ্রেফতার করা হয়।

মঙ্গলবার সকালে বর্ধমান শহরের খোসবাগান এলাকার একটি নার্সিংহোমের সামনে থেকে হোটেলের মালিককে গ্রেফতার করা হয়। পুলিশের দাবি, দেশি মদে ভেজাল মেশানোর কথা স্বীকার করেছে গণেশ।

এদিন গণেশ পাসোয়ানকে বর্ধমান আদালতে তোলা হয়। ঘটনার তদন্তের স্বার্থে সাতদিনের পুলিশ হেফাজতের দাবি জানিয়েছিলেন তদন্তকারী অফিসাররা। আদালত ধৃতকে চারদিনের পুলিশ হেফাজতের নির্দেশ দিয়েছে।

 


Previous articleরাষ্ট্রপতি নির্বাচন: বিমানের সামনের আসনে বসে আজ রাজ্যে আসছে “মিস্টার ব্যালট বক্স”
Next articleIndia team: ইংল‍্যান্ডের বিরুদ্ধে খেলতে নেমে নজির গড়লেন রোহিত-ধাওয়ান জুটি, ঢুকে পড়লেন সচিন-সৌরভদের তালিকায়