একুশে জুলাইয়ের মাহাত্ম, দলনেত্রীর সংগ্রামের ইতিহাস নিয়ে নতুন গান প্রকাশ তৃণমূল ছাত্রদের

তৃণমূল ছাত্র পরিষদের রাজ্য সভাপতি তৃণাঙ্কুর ভট্টাচার্য-এর নির্দেশনা ও ব্যবস্থাপনায় তরুণ শিল্পী কেশব দে'র কণ্ঠে এই গান প্রকাশ হয়েছে। একুশে জুলাইয়ের মাহাত্ম ও মমতা বন্দ্যোপাধ্যায়ের ইতিহাস নিয়ে তৈরি এই গান

লক্ষ্য রেকর্ড জমায়েত। করোনার জেরে গত দু’বছরের “না হওয়া” এবার একেবারে সুদে-আসলে পুষিয়ে যাবে। এবার আর ভার্চুয়াল নয়, ফের মহানগরের রাজপথে মহাসমাবেশ। কোচবিহার থেকে কাকদ্বীপ, জলপাইগুড়ি থেকে জঙ্গলমহল, প্রস্তুতি তুঙ্গে। এবার একুশে জুলাইয়ের সমাবেশ ঘিরে রাজ্যের কোনায় কোনায় সাজসাজ রব। আর একুশে জুলাইয়ের আগে নতুন গান প্রকাশ করল তৃণমূল ছাত্র পরিষদ।

শহিদ তর্পণ-এর জন্য আগেই ধর্মতলা ভিক্টরিয়া হাউসের সামনে হয়েছে মঞ্চ গঠনের খুঁটি পুজো। এবার তৃণমূল ছাত্র পরিষদের উদ্যোগে একুশে জুলাই উপলক্ষ্যে তৈরি করা হয়েছে নতুন গান। গানের কথা, “নতুন দিনের পথে এগিয়ে যেতে হবে, থেকে যাবে ঠিক জোড়াফুল।” গানের প্রতি লাইনে ছাত্রসমাজ বোঝাতে চেয়েছে, প্রাণের চেয়েও প্রিয় দলনেত্রী মমতা হার না মানা লড়াই, সংগ্রাম,অদম্য মনোভাব, তাঁর নির্দেশেই এগিয়ে যাওয়ার কথা বলা হয়েছে গানের প্রতিটি পংক্তিতে।

তৃণমূল ছাত্র পরিষদের রাজ্য সভাপতি তৃণাঙ্কুর ভট্টাচার্য-এর নির্দেশনা ও ব্যবস্থাপনায় তরুণ শিল্পী কেশব দে’র কণ্ঠে এই গান প্রকাশ হয়েছে। একুশে জুলাইয়ের মাহাত্ম ও মমতা বন্দ্যোপাধ্যায়ের ইতিহাস নিয়ে তৈরি এই গান, যা ইতিমধ্যেই ছাত্রমহলে জনপ্রিয়তা লাভ করতে শুরু করেছেন।

আরও পড়ুন- বিজেপির সেলসম্যান মেরুদণ্ডহীন শুভেন্দু লোভে হিন্দি শিখছে! ফ্রি’তে শিরদাঁড়া দিতে চায় বাংলা পক্ষ

Previous articleবিজেপির সেলসম্যান মেরুদণ্ডহীন শুভেন্দু লোভে হিন্দি শিখছে! ফ্রি’তে শিরদাঁড়া দিতে চায় বাংলা পক্ষ
Next articleশৈশবকে ফেরাতে তৎপর চুঁচুড়ার নাট্যদল