ATK Mohunbagan: সবুজ মেরুন জার্সি গায়ে মাঠে নামতে মুখিয়ে বাগানের নতুন বিদেশি দিমিত্রিয়াস

দিমিত্রিয়াস একজন স্ট্রাইকার বাদেও একজন ভালো অ‍্যাটাকিং মিডিও।

দলবদলে একের পর এক চমক দিচ্ছে এটিকে মোহনবাগান (ATK Mohunbagan)। আসন্ন মরশুমে ছয় নম্বর বিদেশি হিসাসে সই করানো হয়েছে অস্ট্রেলিয়ার (Australia) বিশ্বকাপার দিমিত্রিয়াস পারট্রোটাসকে (Dimitrios Petratos)। আর নতুন দলে যোগ দিয়ে উচ্ছসিত বাগানের এই  বিদেশি। সবুজ মেরুন জার্সি গায়ে মাঠে নামতে মুখিয়ে এই অজি স্ট্রাইকার। এক ভিডিও বার্তায় এমনটাই জানালেন দিমিত্রিয়াস।

 

এক ভিডিও বার্তায় বাগানের অজি স্ট্রাইকার বলেন,” এটিকে মোহনবাগানে যোগ দিতে পেরে আমি খুব খুশি। সবুজ মেরুন জার্সি গায়ে মাঠে নামার জন্য অপেক্ষা করছি। ভারতে নিজের সেরাটা দিতে চাই। যে প্রতিযোগিতা গুলিতে দল খেলবে, তার সবগুলিতেই আমরা সফল হব বলে আশা করছি। খুব তাড়াতাড়ি সবার সঙ্গে দেখা হবে। মুখিয়ে রয়েছি।”

দিমিত্রিয়াস একজন স্ট্রাইকার বাদেও একজন ভালো অ‍্যাটাকিং মিডিও। রাশিয়া বিশ্বকাপে অস্ট্রেলিয়ার দলে থাকলেও খেলার সুযোগ হয়নি তাঁর। তবে দেশের হয়ে তিনি এখনও পর্যন্ত তিনটি প্রীতি ম্যাচ খেলেছেন। ২০১৩-১৪ মরশুমে অস্ট্রেলিয়ার লিগে চ্যাম্পিয়ন ব্রিসবেন রোয়ার্সের ফুটবলার ছিলেন দিমিত্রিয়াস। এই ক্লাবের হয়েই সবচেয়ে বেশি ৯৪টি ম্যাচ খেলেছেন তিনি। ২০২০-২১ মরশুমে সৌদি আরবের আল ওয়েহদা এফসি-তে খেলেন দিমিত্রিয়াস। গত মরশুমে এ লিগের ক্লাব ওয়েস্টার্ন সিডনি ওয়ান্ডারার্সের হয়ে খেলেছেন তিনি।

আরও পড়ুন:Breakfast sports: ব্রেকফাস্ট স্পোর্টস

 

Previous articleনিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনার কবলে যাত্রীবাহী বাস, মৃত ১, নিখোঁজ শিশু