কর্তব্যরত পুলিশকর্মীকে পিষে দিল পিকআপ ভ্যান, পলাতক অভিযুক্ত

পাথর পাচার রুখতে গিয়ে মঙ্গলবারই মাফিয়াদের রোষের বলি হয়েছেন হরিয়ানার ডিএসপি। সেই ঘটনার রেশ কাটতে না কাটতেই এবার প্রাণ হারালেন ঝাড়খণ্ডের কর্মরত এক মহিলা পুলিশ। নৃশংসভাবে ওই সাব ইন্সপেক্টরকে পিষে দিল একটি পিকআপ ভ্যান।মঙ্গলবার রাতে এই ঘটনাটি ঘটেছে রাঁচীর টুপুদানা এলাকায়।

আরও পড়ুন:নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনার কবলে যাত্রীবাহী বাস, মৃত ১, নিখোঁজ শিশু

গোপন সূত্রের গরু পাচারের খবর পেয়ে মঙ্গলবার রাতে সন্ধ্যা টোপনো নামের ওই সাব-ইন্সপেক্টর টুপুদানা এলাকায় গাড়ি দাঁড় করিয়ে তল্লাশি চালাচ্ছিলেন। সেই সময়ই একটি পিকআপ ভ্যানকে দাঁড় করাতে গেলে চালক গাড়িটিকে না থামিয়ে সোজা ধাক্কা মারেন সাব-ইনস্পেক্টরকে। গাড়ির চাকার তলায় পিষ্ট হয়ে মৃত্যু হয় সন্ধ্যার।

পুলিশ জানিয়েছে, দ্রুত গতিতে ছুটে আসা পিকআপ ভ্যানটিকে দাঁড় করাতে যেতেই সাব-ইনস্পেক্টরকে ধাক্কা মেরে দ্রুত গতিতে সেখান থেকে পালিয়ে যায়। রাঁচী পুলিশের এসএসপি কুশল কুমার বলেন, “সন্ধ্যা টুপুদানা ফাঁড়ির দায়িত্বে ছিলেন। সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে অভিযুক্ত গাড়িচালককে গ্রেফতার করা হয়েছে। আটক করা হয়েছে গাড়িটিকেও।”

প্রসঙ্গত, হরিয়ানার নুহ জেলার পাঁচগাঁও এলাকায় অবৈধভাবে পাথার খাদান চলছিল। এমন অভিযোগ পেয়ে ডিএসপি সুরিন্দর সিং বিষ্ণোই বিশাল বাহিনী নিয়ে অভিযান চালান। পুলিশের গাড়ি দেখে খাদান চত্বর থেকে চম্পট দিতে শুরু করে পাচারকারীরা। সেই সময়ই একটি পাথরবোঝাই ডাম্পার সুরিন্দরকে পিষে দেয়। ইতিমধ্যেই ১ জনকে গ্রেফতার করেছে পুলিশ। যদিও অধরা মূল অভিযুক্ত।



 

Previous articleআজ সোনা রুপোর দাম কত? জেনে নিন এক ঝলকে