মদের লাইসেন্স নিয়ে CBI তদন্তের নির্দেশ লেফটেন্যান্ট গভর্নরের, ‘ষড়যন্ত্র’ দেখছেন কেজরি

দিল্লির কেজরিওয়াল সরকারের নতুন আবগারি আইনে লাইসেন্স দেওয়া নিয়ে নীতি লঙ্ঘন করা হয়েছে অভিযোগ তুলে সিবিআই(CBI) তদন্তের নির্দেশ দিয়েছেন লেফ্টনেন্ট গর্ভনর ভিকে সক্সেনা(V K Saxena)। আর এই ঘটনায় যোগ রয়েছে দিল্লির(Delhi) উপ মুখ্যমন্ত্রী মণীশ সিসোদিয়ার(Monish Sisodhia)। আপাতত সিবিআই তদন্তের আওতায় পড়তে চলেছেন তিনি। এই ইস্যুতেই শুক্রবার ক্ষোভ উগরে দিলেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল(Arvind Kejriwal)।

শুক্রবার নিজের ডেপুটিকে পূর্ণ সমর্থন জানিয়ে অরবিন্দ কেজরিওয়াল বলেন, “যে মামলা করা হয়েছে তা সম্পূর্ণ ভুয়ো। মনীশ সৎ মানুষ। ওকে আমি গত ২২ বছর ধরে চিনি। উনি যখন মন্ত্রী হয়েছেন, তখন দিল্লির সরকারি স্কুলগুলি খুবই খারাপ অবস্থায় ছিল। দিন রাত এক করে উনি কাজ করেছেন যাতে বিচারপতির সন্তান আর রিক্সা চালকের সন্তান একই স্কুলে পাশাপাশি বসে পড়তে পারে।” একইসঙ্গে কেজরি বলেন, “আমি জানি মণীশ সিসোদিয়া শীঘ্রই গ্রেফতার হবেন। আমি এটা জানি এক মাস আগে থেকে। দেশে নয়া সিস্টেম রয়েছে। সেখানে আগে ঠিক করা হয় যে কে জেলে যাবেন আর তারপর সাজানো হয় কেস।”

উল্লেখ্য, দিল্লি ছাড়িয়ে পাঞ্জাবে সরকার গড়েছে কেজরিওয়ালের আম আদমি পার্টি। তাদের পরবর্তী নজর এখন মোদিগড় গুজরাত। সেখানে ভোটের পারদ চড়িয়ে কেজরিওয়াল গতকাল প্রতিশ্রুতি দিয়েছিলেন প্রতিমাসে ৩০০ ইউনিট বিনামূল্যের বিদ্যুতের। এরপরই এই ঘটনায় আপের অভিযোগ, দিল্লি সরকারকে বিড়ম্বনায় ফেলতে রাজনৈতিক ষড়যন্ত্র চালাচ্ছে বিজেপি।


Previous articleবিষ মদ খেয়ে ১১ জনের মৃত্যু, বিজেপির প্রতিবাদ মিছিল ঘিরে ধুন্ধুমার হাওড়ায়
Next articleCossipore: অমানবিক! বেতন বাকি থাকায় স্কুলে আটক নার্সারি পড়ুয়া