India Team: দল জিতলেও, স্বস্তিতে নেই ভারত অধিনায়ক শিখর ধাওয়ান

ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ৩০৮ রান করে ভারতীয় দল। আর তারপরও যেভাবে সেই রান তারা করে ক‍্যারিবিয়ানরা, তাতে খুশি নন ভারত অধিনায়ক।

ওয়েস্ট ইন্ডিজের (West Indies) বিরুদ্ধে প্রথম একদিনের ম‍্যাচ জিতেও স্বস্তিতে নেই ভারত (India) অধিনায়ক শিখর ধাওয়ান (Shikhar Dhawan)। শুক্রবারই ক‍্যারিবিয়ানদের বিরুদ্ধে প্রথম একদিনের ম‍্যাচে ৩ রানে জয় পেয়েছে ভারতীয় দল। ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ৩০৮ রান করে ভারতীয় দল। আর তারপরও যেভাবে সেই রান তারা করে ক‍্যারিবিয়ানরা, তাতে খুশি নন ভারত অধিনায়ক। জয়ের পরই দলের পারফরম্যান্স নিয়ে মুখ খুললেন ধাওয়ান। বললেন, দলের খেলায় আরও উন্নতি করতে হবে।

ম‍্যাচ শেষে সাংবাদিক সম্মেলনে ধাওয়ান বলেন,” আমরা ভয় পেয়ে গিয়েছিলাম। ভাবিনি ওয়েস্ট ইন্ডিজ এতটা কাছে চলে আসবে। চিন্তায় পড়ে গেলেও কখনওই হাল ছেডিনি আমরা। পরিকল্পনা অনুযায়ী খেলেছি। ফাইন লেগের ফিল্ডারকে বাউন্ডারিতে পাঠিয়ে দিয়েছিলাম। তাই রান কিছুটা চেপেছে। ওখানে বেশ কয়েকটা বল গিয়েছিল। ফিল্ডার ৩০ গজের ভিতরে থাকলে দু’-তিনটে চার হয়ে যেতে পারত। কিন্তু সেগুলো হয়নি। ওখানেই খেলাটা আমাদের দিকে ঘুরে যায়।”

দল জিতলেও দলের খেলায় উন্নতি করা প্রয়োজন আছে বলে মনে করেন ধাওয়ান। এই নিয়ে তিনি বলেন,”প্রতিটা দিন ভাল যায় না। তবে আমাদের আরও ভাল খেলতে হবে। এভাবে প্রতি ম্যাচে চাপ নেওয়া যাবে না। আমাদের উন্নতি করতে হবে।”

আরও পড়ুন:Breakfast Sports: ব্রেকফাস্ট স্পোর্টস

 

Previous articleএবার গ্রেফতার পার্থর আপ্ত-সহায়ক সুকান্ত আচার্য