Breakfast Sports : ব্রেকফাস্ট স্পোর্টস

১) ওয়েস্ট ইন্ডিজের মুখ থেকে জয় ছিনিয়ে নিলেন অক্ষর প‍্যাটেল। বাঁ হাতি অলরাউন্ডারের দাপটে শেষ ম্যাচ বাকি থাকতেই এক দিনের সিরিজ পকেটে পুরল ভারত। ক‍্যারিবিয়ানদের ২ উইকেটে হারাল টিম ইন্ডিয়া।

২) আবারও দেশকে গর্বিত করলেন অলিম্পিক চ্যাম্পিয়ন জ্যাভেলিন থ্রোয়ার নীরাজ চোপড়া। রবিবার বিশ্ব অ্যাথলেটিক্স চ্যাম্পিয়নশিপে জ্যাভেলিন থ্রো ফাইনালে রুপো জিতলেন নীরাজ। নীরজের সাফল্যে উচ্ছ্বসিত প্রাক্তন লং জাম্পার অঞ্জু ববি জর্জ।

৩) বিশ্বচ্যাম্পিয়নশিপে রুপো জিতে খুশি নীরজ চোপড়া। তিনি বলেছেন, ‘‘দেশের জন্য রুপোর পদক জিততে পেরে দুর্দান্ত লাগছে। আজ সত্যিই দারুণ আনন্দ হচ্ছে। আগামী বছর আবার বিশ্বচ্যাম্পিয়নশিপ হবে। আরও ভাল ফল করতে চাই।

৪) বিশ্ব অ্যাথলেটিক্স চ্যাম্পিয়নশিপে রুপো জয়ের আনন্দের মধ্যেই আশঙ্কা তৈরি হল নীরজ চোপড়াকে নিয়ে। চোটের জন্য তিনি অনিশ্চিত আসন্ন কমনওয়েলথ গেমসে। চিকিৎসকদের পরামর্শ নিয়েই কমনওয়েলথ গেমসে খেলার সিদ্ধান্ত নেবেন নীরজ।

৫) বাবা হলেন ক্রুণাল পান্ডিয়া। আইপিএলে লখনউ সুপার জায়ান্টসের হয়ে খেলেন ভারতীয় এই অলরাউন্ডার। রবিবার সোশ্যাল মিডিয়ায় জানান তিনি। ছেলের নামও জানিয়ে দিলেন ক্রুণাল। নেটমাধ্যমে তিনি ছেলের ছবি দিয়ে জানালেন, নাম রাখা হয়েছে কবীর।

৬) স্বস্তির খবর ইস্টবেঙ্গল সমর্থকদের জন্য। আসন্ন আইএসএল ও অন্যান্য টুর্নামেন্টের জন্য ইস্টবেঙ্গলের হেড কোচ হিসেবে নিযুক্ত হতে চলেছেন স্টিফেন কনস্টানটাইন। সূত্রের খবর, ভারতের জাতীয় দলের প্রাক্তন হেড কোচ দায়িত্ব নিতে চলেছেন লাল-হলুদ ব্রিগেডের।

আরও পড়ুন:Horoscope: কেমন যাবে আজকের দিন

 

Previous articleইতিহাস সৃষ্টির দোরগোড়ায় ঋষি সুনক