বিস্ফোরণে কেঁপে উঠল বহরমপুর থানা, আহত বেশ কয়েকজন পুলিশকর্মী

ভয়াবহ বিস্ফোরণে কেঁপে উঠল মুর্শিদাবাদ (Murshidabad)। সোমবার দুপুরে ভয়াবহ বিস্ফোরণে কেঁপে ওঠে বহরমপুর থানা (Berhampore Police Station। এই ঘটনায় একজন সাব ইন্সপেক্টর সহ ৩ জন পুলিশকর্মী আহত হয়েছেন। এঁদের মধ্যে ২ জন গুরুতর আহত হয়েছেন। মালখানায় বাজেয়াপ্ত করে রাখা পুরনো মোবাইলের ব্যাটারি থেকেই এই বিস্ফোরণ বলে পুলিশের প্রাথমিক অনুমান। গোটা ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। তবে হঠাৎ করে কেন মোবাইলে বিস্ফোরণ ঘটল তা এখনও স্পষ্ট নয়। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

পুলিশ সূত্রে খবর, বহরমপুর থানার দোতলায় একটি ঘরে বাজেয়াপ্ত করা মোবাইল সহ অন্যান্য সামগ্রী রাখা থাকে। এদিন দুপুরে সেই ঘরের ভিতরেই আচমকা জোরাল বিস্ফোরণ ঘটে। বিস্ফোরণের জেরে ঘটনাস্থলে উপস্থিত ৪ পুলিশকর্মী আহত হয়েছেন। যার মধ্যে এক এসআই সহ ১ সিভিক ভলান্টিয়ার এবং ১ ভিলেজ পুলিশকর্মী রয়েছেন। বর্তমানে তাঁরা সকলেই মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে ভর্তি (Murshidabad Medical College & Hospital)। আহত চারজনের মধ্যে দুজনের অবস্থা গুরুতর বলে হাসপাতাল সূত্রে খবর।

থানার ভিতরে বিস্ফোরণের ঘটনায় এলাকাতেও ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছেছে জেলা পুলিশের উচ্চ পদস্থ পুলিশ আধিকারিকেরা। বিস্ফোরণের কারণ এখনও স্পষ্ট নয়। তবে বহরমপুর থানার পুলিশকর্মীদের প্রাথমিক অনুমান, বাজেয়াপ্ত মোবাইলের ব্যাটারি থেকেই বিস্ফোরণ ঘটেছে। গোটা ঘটনা খতিয়ে দেখছে জেলা পুলিশের আধিকারিকরা। ইতিমধ্যে ঘটনাস্থলে পৌঁছেছে ফরেন্সিক তদন্তকারী দলও। তবে ঠিক কী কারণে এই জোরাল বিস্ফোরণ তা নিয়ে তদন্ত শুরু করেছে ফরেন্সিক দল।


Previous articleলোকাল ট্রেনেও এলইডি টিভি, আজ থেকে যাত্রা শুরু
Next articleফুলঝোড় উপসংশোধনাগারে পাঁচিল টপকে পালানো ৩ বন্দির একজনকে ধরল পুলিশ