অর্পিতার ফ্ল্যাটে যেতাম প্রমাণ দিতে পারলে ইস্তফা দেব: দিলীপকে পাল্টা সৌগত

প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় ঘনিষ্ঠ অর্পিতা মুখোপাধ্যায়ের(Arpita Mukherjee) বেলঘরিয়ার ফ্ল্যাটে তল্লাশি চালিয়ে প্রায় ২৮ কোটি টাকা ও বিপুল সোনার গয়না উদ্ধার করেছে এনফোর্সমেন্ট ডিরেক্টর(ED)। আর এই সূত্র ধরেই সোশ্যাল মিডিয়ায় সরব হন বিজেপির প্রাক্তন রাজ্যসভাপতি দিলীপ ঘোষ(Dilip Ghosh)। দাবি করেন, অর্পিতার ওই ফ্ল্যাটে যেতেন তৃণমূল সাংসদ সৌগত রায়(Saugata Roy)। দিলীপের এহেন মন্তব্যের তীব্র প্রতিবাদ জানালেন সৌগত। পাশাপাশি এটাও জানিয়ে দিলেন, যদি দিলীপ ঘোষ তা প্রমাণ করতে পারেন তাহলে সাংসদ পদ থেকে ইস্তফা দেব।

দিলীপের মন্তব্যের পাল্টা তোপ দেগে এদিন সৌগত রায় নিজের অবস্থান স্পষ্ট করে বলেন, “প্রথমত অর্পিতা মুখোপাধ্যায়কে আমি চিনি না। তাই তাঁর যে ওই আবাসনে কোনও ফ্ল্যাট আছে, তা আমার জানার কথা নয়। রথতলার ক্লাব টাউন আবাসনে যে ফ্ল্যাটটি আমার বলা হচ্ছে, তা আমার নয়। একজন প্রোমোটার কামারহাটি পুরসভার চেয়ারম্যান মারফত আমাকে অফিস হিসেবে ব্যবহারের জন্য দিয়েছে। আমি ওই আবাসনে থাকি না, একটি অফিস রয়েছে মাত্র। আর আমার অফিসটি ব্লক-২তে, আর খবর নিয়ে জানলাম অর্পিতার ফ্ল্যাটটি ব্লক-৫-এ।”

একই সঙ্গে দিলীপের মন্তব্যের পাল্টা দিয়ে তিনি জানান, “আমি আমার কথা স্পষ্ট ভাবে জানিয়ে দিয়েছি। কিন্তু দিলীপ ঘোষ আমার বিরুদ্ধে যে অভিযোগ করছেন তা অসত্য। উনি যদি প্রমাণ করতে পারেন যে, আমি অর্পিতার ফ্ল্যাটে যেতাম বা কখনও গিয়েছি, তা হলে আমি সাংসদ পদ ছেড়ে দেব।”


Previous articleবিকেলে তৃণমূলের জরুরি বৈঠক: আগের পোস্ট মুছে টুইটে জানালেন কুণাল
Next articleপ্রকাশ্যে রাম-বামের যোগসূত্র! সোশ্যাল মিডিয়ায় একই সময় একই গ্রাফিক্স ব্যবহার শুভেন্দু-শতরূপের