Fire incident: নিমতলার কাঠের গুদামে আগুন, ঘটনাস্থলে দমকলের ৬টি ইঞ্জিন

কিছুক্ষণ আগেই ঘটনাস্থলে পৌঁছে গেছেন রাজ্যের মন্ত্রী শশী পাঁজা। তিনি স্থানীয়দের সঙ্গে কথা বলেছেন। এলাকায় ছড়িয়ে পড়েছে আতঙ্ক।

শনিবারের সকালে শহরের বুকে অগ্নিকাণ্ড।নিমতলায় (Nimtala)একটি কাঠের গুদামে বিধ্বংসী আগুন (Fire broke out)। ঘন জনবসতিপূর্ণ এলাকা হওয়ায় দ্রুত আগুন ছড়িয়ে পড়ছে। ইতি মধ্যেই দমকলের ছটি ইঞ্জিন সেখানে পৌঁছেছে। চারপাশ কালো ধোয়ায় ঢেকে গেছে। ঘটনাস্থলে পৌঁছেছেন পশ্চিমবঙ্গ সরকারের (Government of West Bengal) মন্ত্রী শশী পাঁজা (Sashi Panja)।

শনিবার সকাল আনুমানিক দশটা নাগাদ নিমতলার মহর্ষি দেবেন্দ্রনাথ রোডে একটি কাঠের গুদামে আগুন লাগে। সঙ্গে সঙ্গে খবর দেওয়া হয় দমকলে। প্রাথমিকভাবে দমকলের তিনটি ইঞ্জিন ঘটনাস্থলে পৌঁছে আগুনের উৎস খোঁজার চেষ্টা করে। পরে আরও তিনটি ইঞ্জিন পৌঁছয়। পুলিশের উচ্চপদস্থ আধিকারিকরা ইতিমধ্যেই সেখানে পৌঁছে গেছেন। বিশাল ল্যাডার লাগিয়ে আগুন নেভানোর কাজ শুরু হয়েছে। কাঠের গুদামে প্রচুর পরিমাণে দাহ্য পদার্থ থাকায় সেখান থেকেই আগুন ধরেছে বলে প্রাথমিকভাবে মনে করা হচ্ছে। কিছুক্ষণ আগেই ঘটনাস্থলে পৌঁছে গেছেন রাজ্যের মন্ত্রী শশী পাঁজা। তিনি স্থানীয়দের সঙ্গে কথা বলেছেন। এলাকায় ছড়িয়ে পড়েছে আতঙ্ক, তবে দমকলের সূত্রে খবর আগুন এখন অনেকটাই নিয়ন্ত্রণে এসেছে।


Previous articleপার্থর আমলে সবুজসাথী প্রকল্পেও বেনিয়ম! “মাস্টার রোল”-এর সাহায্যে দ্রুত ব্যবস্থা গ্রহণ রাজ্যের