Entertainment: ইনি কি শাহরুখ নাকি অন্য কেউ, ছবি দেখে চেনা দায় !

বলাইবাহুল্য যে শাহরুখ ভক্তরাই খুঁজে বার করেছেন তাঁকে। রাতারাতি স্টার হয়ে গেছেন তিনি। বেড়েই চলেছে তার ফ্যান-ফলোয়ারের সংখ্যা। ইব্রাহিমের সঙ্গে শাহরুখের মিল এতটাই যে সকলেই তাকে সেই জনপ্রিয়তার শিখরে পৌঁছে দিয়েছে।

এক ঝলক দেখলে চিনতে পারবেন না কে আসল আর কে নকল। এই পৃথিবীতে এক রকমের দেখতে বহু মানুষের কথা শোনা যায়। বিশেষ করে বিনোদন জগতের (Entertainment industry) মানুষদের ‘ ডুপ্লিকেট’রা বারবারই শিরোনামে চলে আসেন। এবার এই তালিকায় যুক্ত হল কিং খানের (King Khan) নাম। বলিউড বাদশার মতো হুবহু এক রকমের দেখতে কে বলুন তো এই ব্যক্তি, যাঁকে নিয়ে নেট দুনিয়ায় এত চর্চা! চেহারা থেকে স্টাইল এ যেন হুবহু শাহরুখ খান (Shahrukh Khan)। ফটোকপি বললে কম বলা হবে, সকলেই বলছেন ইনি তো পুরো শাহরুখ, নাম ইব্রাহিম কাদ্রি (Ibrahim Qadri)। তিনিই নেট দুনিয়ার নতুন সেনসেশন!

একঝলকে দেখলে চিনতে পারা দায়। এও কি সম্ভব? সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় শাহরুখের ডুপ্লিকেট ইব্রাহিম কাদ্রিকে (Ibrahim Qadri)নিয়ে জোর শোরগোল পড়ে গিয়েছে। ইব্রাহিমের ইনস্টাগ্রাম পেজ দেখে চোখ কপালে নেটিজেনদের। শাহরুখের গানের সঙ্গে প্রতিটি লুক নকল করে পোজ দিয়েছেন ইব্রাহিম। যা দেখে স্বভাবতই চেনা দায় যে এই ব্যক্তি শাহরুখ না ইব্রাহিম। ইব্রাহিমের চেহারা যেমন শাহরুখের (Shahrukh Khan)মতো, তেমনই স্টাইল ও ভঙ্গিমাও শাহরুখেরই মতো। ইব্রাহিমের ইনস্টা-তে একাধিক ছবি রয়েছে যেখানে শাহরুখের মতো পোজ দিয়েছেন অভিনেতা। তবে শুধু ছবি নয়, একাধিক ভিডিওতে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পেজ। তবে এই প্রথমবার নয়, এর আগেও শাহরুখের ডুপ্লিকেটের ছবি ভাইরাল হয়েছিল। কিন্তু নেটিজেনরা বলছেন ইব্রাহিমই সকলের সেরা। এমনকী এই ঘটনা এতটাই বিব্রত করেছে বাদশাকে যে তিনি কোনও প্রতিক্রিয়াও দিয়ে উঠতে পারেন নি বলে মনে করছেন অনেকেই। ‘ফ্যান'(Fan)ছবিতে নিজের মতো দেখতে এক অনুরাগীর গল্প নিজেই অভিনয়ের মাধ্যমে তুলে ধরেছিলেন। এখন ইব্রাহিমকে দেখার পর সবাই বলছেন তাঁকেই ছবিতে কাস্ট করা যেত। এমনিতেই সোশ্যাল মিডিয়াতে (Social media) প্রচন্ড অ্যাক্টিভ ইব্রাহিম। শাহরুখের স্টাইলে নিজেকে সাজিয়ে নিয়ে নিমেষে নেট দুনিয়াকে মুগ্ধ করেছেন ইব্রাহিম। বলাইবাহুল্য যে শাহরুখ ভক্তরাই খুঁজে বার করেছেন তাঁকে। রাতারাতি স্টার হয়ে গেছেন তিনি। বেড়েই চলেছে তার ফ্যান-ফলোয়ারের সংখ্যা। ইব্রাহিমের সঙ্গে শাহরুখের মিল এতটাই যে সকলেই তাকে সেই জনপ্রিয়তার শিখরে পৌঁছে দিয়েছে। শাহরুখের ছবির বিভিন্ন দৃশ্য, কিংবা গানের উপর ভিডিও তৈরি করে পোজ দেন ইব্রাহিম, তৈরি করেন রিল, যা দেখেই অবাক হয়ে যান সকলে। এটা সত্যি কি শাহরুখ নাকি ইব্রাহিম, তা নিয়ে জল্পনা চলতে থাকে। এখন তিনি এইসব করেই নজরে পড়েছেন স্বয়ং বাজিগরের।


Previous articleKolkata: রাজভবনে আগামিকাল নতুন মন্ত্রীদের শপথ