উচ্চ প্রাথমিকে নিয়োগে ১১০০ চাকরিপ্রার্থীর নাম সহ তালিকা প্রকাশ এসএসসির

উচ্চ প্রাথমিকের থমকে থাকা নিয়োগ প্রক্রিয়া আবার চলতে শুরু করল। নিয়োগ সংক্রান্ত গুরুত্বপূর্ণ নির্দেশ দিল স্কুল সার্ভিস কমিশন। মোট ১১০০ জন চাকরি প্রার্থীদের ফের ডকুমেন্টস আপলোড করার সুযোগ দিল এসএসসি। এই মর্মে বিজ্ঞপ্তি দেওয়া হল। আগামী ১৩ ই আগস্টের মধ্যে আপলোড প্রক্রিয়া শেষ করতে হবে।

অবশেষে দীর্ঘ ৮ বছরের জট কাটতে চলেছে। উচ্চ প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষক নিয়োগের নোটিস দিল স্কুল সার্ভিস কমিশন (এসএসসি)। আদালতের নির্দেশ মেনে ১,১০০ চাকরিপ্রার্থীকে তাঁদের প্রয়োজনীয় কাগজপত্র অনলাইনে জমা দিতে হবে। বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, সংশ্লিষ্ট সকলের অবগতির জন্য জানানো যাচ্ছে যে মাননীয় হাইকোর্টের ম্যাট নং ৬৩৮-এর আদেশ মেনে ১১০০ (১০৯৮+২) প্রার্থীদের তাদের নথি আপলোড করতে  অনুমতি দেওয়া হয়েছে।

এই ১১০০ এর তালিকা (১০৯৮+২) আলাদাভাবে সংযুক্ত করা হয়েছে (যা নীচে দেওয়া লিঙ্কে ক্লিক করার পরে দেখা যাবে। শুধুমাত্র এই ১১০০  প্রার্থীদের অনুমতি দেওয়া  হয়েছে ০৫.০৮.২০২২ থেকে ১৩.০৮.২০২২ (রাত ১১.৫৯ এর) এর মধ্যে তাদের নথিগুলি আপলোড করার।  লিঙ্ক খোলার পর দেওয়া নির্দেশ অনুযায়ী তথ্য আপলোড করতে হবে।

গত ২৯ জুলাই সিঙ্গল বেঞ্চের বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায় স্কুল সার্ভিস কমিশন ডেটা ও সার্ভার রুম কোর্ট অর্ডারে কোনো নিয়োগ প্রক্রিয়া রইলে শর্তসাপেক্ষ CBI এবং NIC-র উপস্থিতিতে কাজ করার অনুমতি পান।

 

 

 

 

 

Previous articleNational flag: এবার পোস্ট অফিস থেকে অনলাইনে মিলবে জাতীয় পতাকা
Next articleকমনওয়েলথ গেমসে বিভ্রাট, নিরাপত্তাজনীত কারণে খালি করে দেওয়া হল কুস্তির স্টেডিয়াম : সূত্র