ঋষভের পাল্টা দিলেন ঊর্বশী, প্রাক্তন প্রেমিকে রাখীবন্ধনের শুভেচ্ছা বলিউড নায়িকার

আর ঊর্বশীর এই পোস্ট হতেই ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। দুই প্রাক্তনের বিতণ্ডা নিয়ে ইতিমধ্যেই শুরু হয়েছে চর্চা।

সোশ্যাল মিডিয়ায় জমে উঠেছে ভারতীয় ক্রিকেটার (Indian Cricketer) ঋষভ পন্থ (Rishabh Pant) আর বলিউড নায়িকা ঊর্বশী রৌতেলার (Urvashi Rautela) বাকযুদ্ধ। নাম না করেই সোশ্যাল মিডিয়ায় একে অপরের বিরুদ্ধে তোপ দাগার খেলায় মেতেছেন দুই তারকা। সম্পর্ক ভেঙেছে আগেই। তবে তিক্ততা যে এখনও কাটেনি তা পরিস্কার হলো আরও একবার।

২০১৮ সালে ঋষভ পন্থের সঙ্গে ডেটিং করতেন ঊর্বশী। কিন্তু সেই সম্পর্ক টেকেনি, পরে দু’জনেই আলাদা পথ বেছে নেন। সম্প্রতি এক সাক্ষাৎকারে ঊর্বশী জানিয়েছিলেন যে, বারণসীতে একবার তিনি শুটিং করতে গিয়েছিলেন। শুটিং শেষে হোটেলে ফিরে আসেন তিনি। সেই সময় আরপি নামক এক ব‍্যক্তি ঊর্বশীর জন্য হোটেলের লবিতে দীর্ঘক্ষণ অপেক্ষা করেই ফিরে যান। এরপাশাপাশি ঊর্বশী জানান যে, আরপি তাকে ১৫ থেকে ১৬ ফোন করেন। কিন্তু তিনি ক্লান্ত থাকায় সেই ফোন ধরতে পারেননি। নাম না করে ঊর্বশী যে ঋষভ পন্থের কথা বলেছেন, তা বুঝতে পেরেছেন নেটিজেনরা। এমনকি বুঝতে পেরেছেন স্বয়ং ঋষভ পন্থও। এরপরই ঋষভ ইনস্টা স্টোরিতে লেখেন, “এটা দেখে খুবই মজা লাগে, যখন কেউ সাক্ষাৎকারে মিথ্যা কথা বলে। শুধুমাত্র জনপ্রিয়তার জন্য বা শিরোনামে থাকার জন্য। খ্যাতি ও নামের কী পিপাসু মানুষ! ঈশ্বর তাদের মঙ্গল করুক।’ এর সঙ্গে ঋষভ হ্যাশট্যাগ দিয়ে জুড়ে দেন  ‘মেরা পিছা ছোড়ো বেহেন’, ও ‘ঝুট কি ভী লিমিট হোতি হ্যায়’!” যদিও এই পোস্ট কিছুক্ষণের মধ‍্যেই মুছে ফেলেন পন্থ। আর এবার তারই পাল্টা দিলেন ঊর্বশী।

এদিন সোশ্যাল মিডিয়ায় ঊর্বশী লেখেন,” ছোটু ভাইয়ার ব্যাট-বল নিয়ে খেলা উচিত! আমি কোনও মুন্নি নই যে, যে কোনও বাচ্চার জন্য বদনাম হব। এর পর হ্যাশট্যাগ দিয়ে তিনি লেখেন, ‘আরপি ছোটু ভাইয়া’। রাখীবন্ধনের শুভেচ্ছা। চুপ করে থাকা একটি মেয়ের সুযোগ নিও না।”

আর ঊর্বশীর এই পোস্ট হতেই ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। দুই প্রাক্তনের বিতণ্ডা নিয়ে ইতিমধ্যেই শুরু হয়েছে চর্চা।

আরও পড়ুন:ইডেনে ফের ব‍্যাট হাতে নামতে চলেছেন সৌরভ গঙ্গোপাধ্যায়

 

Previous articleএবার বাড়ি ভাড়ায় ১৮ শতাংশ জিএসটি, দুশ্চিন্তায় ভাড়াটেরা
Next articleCorona Update: বাড়ছে পজিটিভিটি রেট, চিন্তা বাড়ছে সংক্রমণ হার নিয়েও