জেলা পরিষদের সভাধিপতির নির্দেশেই অনুব্রতর বাড়িতে চিকিৎসক, জানালেন হাসপাতাল সুপার

এবার মুখ খুললেন হাসপাতাল সুপার। তিনি জানান জেলা পরিষদের সভাধিপতি বিকাশ রায় চৌধুরীর নির্দেশেই তিনি ডাক্তারকে অনুব্রত মণ্ডলের বাড়িতে যেতে অনুরোধ করেছিলেন, নির্দেশ দেননি।

জেলা পরিষদের সভাপতির নির্দেশেই অনুব্রত মণ্ডলের (Anubrata) বাড়িতে চিকিৎসক পাঠানো হয়েছিল, এমনটাই জানালেন বোলপুর সুপার স্পেশালিটি হাসপাতালের (Bolpur Super Speciality hospital) সুপার বুদ্ধদেব মুর্মু (Buddhadeb Murmu)। তিনি বলছেন তৃণমূল বিধায়ক বিকাশ রায়চৌধুরী (Bikash Roy Chowdhury) নির্দেশেই এই কাজ করেছেন তিনি। তবে ডা. চন্দ্রনাথ অধিকারীকে (Chandranath Adhikari) তিনি নির্দেশ দেননি, অনুরোধ করেছিলেন মাত্র। সুপার মিথ্যে কথা বলছে, পাল্টা দাবি জেলা সভাধিপতি বিকাশ রায় চৌধুরীর।

গ্রেফতার হয়েছেন অনুব্রত মণ্ডল, তার চিকিৎসার দায় নিয়ে সাফাইয়ের বন্যা। চন্দ্রনাথ অধিকারী জানিয়েছিলেন হাসপাতাল সুপারের নির্দেশে তিনি সাদা কাগজে প্রেসক্রিপশন লিখে দিয়েছিলেন। পাশাপাশি ১৪ দিনের বেড রেস্ট এর কথা বলেছিলেন। এবার মুখ খুললেন হাসপাতাল সুপার। তিনি জানান জেলা পরিষদের সভাধিপতি বিকাশ রায় চৌধুরীর নির্দেশেই তিনি ডাক্তারকে অনুব্রত মণ্ডলের বাড়িতে যেতে অনুরোধ করেছিলেন, নির্দেশ দেননি। বুদ্ধদেব মূর্মু জানান, অনুব্রত মণ্ডল জেড ক্যাটাগরির সিকিউরিটি পান, এই ধরনের ব্যক্তিদের জন্য হাসপাতালে বিশেষ বেড বা পরিষেবার ব্যবস্থা থাকে। তবে তিনি বিশ্রামের কথা লিখতে বলেননি ডাক্তার চন্দ্রনাথ অধিকারীকে, এমনটাই দাবি করছেন সুপার।

অন্যদিকে এই নিয়ে জেলা পরিষদের সভাধিপতি বিকাশ রায়চৌধুরীকে প্রশ্ন করা হলে তিনি জানান, অনুব্রত মণ্ডলের বাড়ি থেকে ফোন এসেছিল যে তিনি অসুস্থ। তার ফিসচুলা ফেটে গিয়েছে সেক্ষেত্রে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া দরকার। সেই কারণেই তিনি সুপারকে গোটা বিষয়টি জানিয়েছিলেন। সব মিলিয়ে এবার অনুব্রতর চিকিৎসা করা নিয়ে তৈরি হয়েছে নয়া বিতর্ক।

Previous articlePetrol Diesel price: আজ পেট্রোল ডিজেলের দাম কত হল, জানেন কি?
Next article৭৫ বছর পর মিলল দুই ভাই, সৌজন্যে ইউটিউবার