জিম্বাবোয়ে পৌঁছাল ভারতীয় দল, টিম ইন্ডিয়ার দেখা বরুণ ধাওয়ানের সঙ্গে

সূত্রের খবর, রবিবার ভারতীয় সময় সন্ধে ৬.৩০ থেকে অনুশীলনে নামবে ভারতীয় ক্রিকেট দল।

জিম্বাবোয়ে পৌঁছে গেল ভারতীয় দল (India Team)। শনিবার মধ‍্যরাতে রাতে জিম্বাবোয়ে পৌঁছে যান শিখর ধাওয়ান, মহম্মদ সিরাজরা। সেই ছবি নিজেদের সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছে জিম্বাবোয়ে ক্রিকেট। সূত্রের খবর, রবিবার ভারতীয় সময় সন্ধে ৬.৩০ থেকে অনুশীলনে নামবে ভারতীয় ক্রিকেট দল। এদিকে জিম্বাবোয়ে পৌঁছে শিখর ধাওয়ানদের সঙ্গে দেখা হল বলিউড অভিনেতা বরুণ ধাওয়ানের। সেই ছবি নিজের সোশ‍্যাল মিডিয়ায় পোস্ট করেন বরুণ নিজেই।

শনিবার জিম্বাবোয়ে ক্রিকেটের টুইটারে ভারতীয় ক্রিকেটারদের ভিডিও পোস্ট করা হয়েছে। যেখানে দেখা যাচ্ছে শুভমন গিল, মহম্মদ সিরাজদের। টিম ইন্ডিয়ার সঙ্গে কোচ হয়ে গিয়েছেন জাতীয় ক্রিকেট অ্যাকাডেমির প্রধান ভিভিএস লক্ষ্মণ। এই সিরিজ বিশ্বকাপ সুপার লিগের অন্তর্গত।

এদিকে শিখর ধাওয়ান এবং ভারতীয় দলের সঙ্গে ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন বরুণ ধাওয়ান। সেখানে তিনি লেখেন, ‘ভোর চারটের সময় নিজেকে মনে হচ্ছিল ক্যান্ডির দোকানে ছোট বাচ্চা। ভারতীয় দলের সঙ্গে কথা বলতে পেরে আমি দারুণ উত্তেজিত। শিখর ধাওয়ান আমাকে বেশ কিছু ধাঁধাও জিজ্ঞেস করেছে।”

আরও পড়ুন:Emami EastBengal: মঙ্গলবার লাল-হলুদের প্রথম প্রস্তুতি ম‍্যাচ, প্রতিপক্ষ ডায়মন্ড হারবার এফসি, শুরু টিকিট বিক্রি

 

Previous articleনিম্নচাপের দোসর কোটাল , বাঁধ ছাপিয়ে জল ঢুকল কাকদ্বীপে
Next articleইরানের একাধিক সংবাদপত্রে প্রশংসিত হাদি মাতার, নিজেকে ‘নির্দোষ’ দাবি রুশদির হামলাকারীর