অর্পিতার পর এবার পার্থকেও জেরা করবে ইডি

আলিপুর মহিলা সংশোধনাগারে গিয়ে পার্থ চট্টোপাধ্যায়ের ঘনিষ্ঠ অর্পিতা মুখোপাধ্যায়কে মঙ্গলবার জেরা করে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট। সেই সূত্র ধরেই এবার প্রেসিডেন্সি সংশোধনাগারে গিয়ে রাজ্যের প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়কে জিজ্ঞাসাবাদ করতে পারে ইডি।

আরও পড়ুন:গরুপাচার মামলায় এবার সুকন্যাকে জিজ্ঞাসাবাদ! বুধবারই বোলপুর যাওয়ার সম্ভাবনা সিবিআইয়ের

জানা গেছে, বুধবারই প্রেসিডেন্সি জেলে যাবেন তদন্তকারী আধিকারিকেরা। গত কয়েক দিনের তদন্তে যে সব নথি বা সম্পত্তির হদিশ মিলেছে, সে সব নিয়েই পার্থের সঙ্গে কথা বলবেন তাঁরা।অর্পিতার জেরা করার পর নতুন যে সকল তথ্য ইডির কাছে উঠে এসেছে, সে সব নিয়েও পার্থকে জিজ্ঞাসাবাদ করতে পারে ইডি।
মঙ্গলবার বেলা বারোটা থেকে বিকেল পাঁচটা পর্যন্ত অর্পিতাকে আলিপুর মহিলা সংশোধনাগারের জেল সুপারের অফিসের একটি ঘরে টানা জিজ্ঞাসাবাদ করেন ইডির তদন্তকারী অফিসাররা। মাঝে শুধুমাত্র ৩০ মিনিটের লাঞ্চ ব্রেক দেওয়া হয় অর্পিতাকে।

ইডি সূত্রের খবর, জেরায় অর্পিতা পার্থ চট্টোপাধ্যায়ের সঙ্গে ঘনিষ্ঠতার বিষয়টি স্বীকার করেছেন। কিন্তু তিনি নগদ টাকা ও নথির বিষয়ে কিছুই জানতেন না বলে জানিয়েছেন। অর্পিতার দাবি, ‘পার্থবাবু মাঝেমধ্যেই আমার ডায়মন্ড সিটির ফ্ল্যাটে আসতেন। এছাড়াও অন্যান্য সময় বহু জায়গায় দেখা হত। তবে বেশিরভাগ সময়ই আমাকে দলীয় অফিসে যেতে বলতেন উনি। তখন আশেপাশে কোনও কর্মী কিংবা সাধারণ লোকজন থাকত না। এমনকি গাড়িতে চেপে বিভিন্ন জায়গায় দুজন বেড়াতেও যেতাম।’
মনে করা হচ্ছে এসকল যাবতীয় বিষয় নিয়ে পার্থকে জিজ্ঞাসাবাদ করবে ইডি।

Previous articleBreakfast news : ব্রেকফাস্ট নিউজ
Next articleঅনুব্রত কন্যাকে বুধবারই জিজ্ঞাসাবাদ সিবিআইয়ের