অধিনায়কত্ব নয়, বরং দলের হয়ে ভালো খেলতেই মরিয়া ধাওয়ান

আগামীকাল জিম্বাবোয়ের বিরুদ্ধে প্রথম ম‍্যাচ খেলতে নামবে ভারতীয় দল।

আগামীকাল জিম্বাবোয়ের ( Zimbabwe) বিরুদ্ধে প্রথম একদিনের ম‍‍্যাচ খেলতে নামবে ভারতীয় দল (India Team)। দলকে নেতৃত্ব দেবেন কে এল রাহুল (Kl Rahul)। যদিও জিম্বাবোয়ের বিরুদ্ধে তিনটি একদিনের ম‍্যাচের সিরিজে দলকে নেতৃত্ব দেওয়ার কথা ছিল শিখর ধাওয়ানের (Shikar Dhawan)। কিন্তু চোট সারিয়ে রাহুল দলে ঢুকতেই শিখরকে সরিয়ে রাহুলকে অধিনায়ক করা হয়। যদিও এসব নিয়ে মাথা ঘামাতে নারাজ ধাওয়ান। বরং নিজের খেলাতে এবং জিম্বাবোয়ের বিরুদ্ধে কীভাবে সিরিজ জয় হয়, সেই দিকেই ফোকাসড গব্বর।

সাংবাদিক সম্মেলনে এসে শিখর বলেন,” ওরা বাংলাদেশের বিরুদ্ধে জিতে এসেছে। ওরা ভালো ক্রিকেট খেলছে। এটি আমাদের জন্য খুবই ভালো। আমরা আরও সর্তক থাকবো। পুরোটাই প্রক্রিয়ার উপর নির্ভরশীল। যে দলের বিরুদ্ধেই আমরা খেলি না কেন, আমাদের নিশ্চিত রাখতে হবে যে আমরা সঠিক ফলাফল নিয়ে শেষ করি। এটাই আবারও আমাদের দলের মূল ফোকাস হবে।”

এদিকে কেএল রাহুলের দলে ফিরে আসায় বেশ খুশি ধাওয়ান। তিনি বলেন, “খুবই ভালো খবর যে কেএল আবার ফিরে এসেছেন এবং দলকে নেতৃত্ব দেবেন। উনি এই ভারতীয় দলের অন্যতম গুরুত্বপূর্ণ ক্রিকেটার। এটি খুব ভালো সুযোগ হবে যেহেতু এশিয়া কাপ চলেই এসেছে। আমি নিশ্চিত উনি এই সফর থেকে অনেক কিছু লাভ করবেন। এই সিরিজটাই খেলে রাহুল উপকৃত হবে।”

আগামীকাল জিম্বাবোয়ের বিরুদ্ধে প্রথম ম‍্যাচ খেলতে নামবে ভারতীয় দল। প্রথম ম‍্যাচ জিততে মরিয়া ভারতীয় দল।

আরও পড়ুন:Breakfast news : ব্রেকফাস্ট নিউজ

 

Previous articleমহারাষ্ট্রে ভয়াবহ ট্রেন দুর্ঘটনা, আহত কমপক্ষে ৫০
Next articleউপত্যকায় একই পরিবারের ছয় সদস্যের দেহ উদ্ধার, তদন্তে পুলিশ