দল গোছানো শুরু মহামেডানের, কৃষ্ণাকে পেতে ঝাঁপাল সাদা-কালো ক্লাব

আইএসল-এ পা দিয়ে একের পর এক চমক দিয়ে চলেছে মহামেডান স্পোর্টিং ক্লাব। একদিকে যেমন বড় স্পনসরের খোঁজে নেমে সৌরভ গঙ্গোপাধ্যায়ের দ্বারস্থ সাদা-কালো কর্তারা, অন্যদিকে আইএসএলে পা দিয়েই রয় কৃষ্ণার মতো তারকা স্ট্রাইকারকে পেতে ঝাঁপাল ক্লাব। কৃষ্ণার সঙ্গে কথা বলা শুরু করেছে মহামেডান স্পোর্টিং। মোহনবাগানের প্রাক্তন তারকা ফুটবলার এবারের আইএসএলে ১৩ গোল করে যুগ্মভাবে সর্বোচ্চ গোলদাতা।

ফিজির গোলমেশিনের এজেন্টের সঙ্গে কথা বলা শুরু করেছে মহামেডান। ক্লাব সচিব ইস্তিয়াক আহমেদ রাজু স্বীকার করেছেন যে, ইনভেস্টর বাঙ্কারহিলকে নিয়েই তাঁরা কথা বলছেন কৃষ্ণার এজেন্টের সঙ্গে। তিনি বলেন, ‘‘আমরা কৃষ্ণাকে নিতে চাই। কোচের সম্মতি আছে। কথা হচ্ছে। চূড়ান্ত কিছু হয়নি।’’

কৃষ্ণাকে আইএসএলের একাধিক দল পেতে আগ্রহী। প্রস্তাবও রয়েছে। কিন্তু আইএসএলের অন্যতম সফল বিদেশি স্ট্রাইকার কলকাতায় ফিরতে চান। মোহনবাগান না ফেরালে মহামেডান তাঁর দাবি মেটাতে পারলে কৃষ্ণার গায়ে সাদা-কালো জার্সি উঠতেই পারে। মহামেডানও এই সুযোগে কৃষ্ণাকে পেতে মরিয়া হয়েছে। এদিকে, বড় স্পনসর পেতে সৌরভ মারফত এক জার্মান সংস্থার সঙ্গে নাকি কথা চালাচ্ছেন মহামেডান কর্তারা।

আরও পড়ুন-  আজ আইএসএল ফাইনাল, মুম্বইয়ের বিরুদ্ধে কেম হতে পারে বাগানের প্রথম একাদশ ?

Previous articleপাঠানকে লক্ষ্মীর ভান্ডারের সঞ্চয় তুলে দিলেন মহিলারা! চোখে জল আবেগতাড়িত তৃণমূল প্রার্থীর
Next articleমতুয়াদের ঠকিয়ে চলেছেন! বিজেপিকে তীব্র আক্রমণ, বাংলায় কেউ উদ্বাস্তু থাকবেন না: আশ্বাস মুখ্যমন্ত্রীর