ডেলিভারি বয়ের সাজে ছিনতাইদের গ্যাং-কে গ্রেফতার করল মুম্বই পুলিশ

খাবার ডেলিভারি অ্যাপের কর্মী সেজে চেইন ছিনতাইয়ের একটি বড় গ্যাং-কে গ্রেফতার করল পুলিশ। মুম্বই পুলিশের ফিল্মি স্টাইলে এই বিশাল জয়কে সাধুবাদ জানাচ্ছেন সকলেই।

আরও পড়ুন:লক্ষ্য বিরোধীরা : এবার তেজস্বী যাদবের শপিং মলে সিবিআই হানা

মুম্বই পুলিশের তরফে জানানো হয়েছে, অভিযুক্ত দু’জনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতার হওয়া যুবকদের নাম ফিরোজ শেখ ও জাফর ইউনুস। তারা দু’জনেই আম্বিভালির বাসিন্দা। মর্নিং ওয়ার্কে যাওয়া লোকেদের এরা টার্গেট করতো এবং ফাঁদ পেলেই বাইক নিয়ে ছিনতাই করত।

পুলিশ জানিয়েছে, দিন কয়েক আগে জয়ন্ত রাসনে নামক এক ব্যবসায়ী মর্নিং ওয়ার্কে বেরিয়ে ছিনতাইয়ের অভিযোগ করেন। তিনি বলেন মর্নিং ওয়ার্কের সময় ন্যাশনাল পার্কের কাছে দু’জন বাইকচালক এবং তাঁর সোনার চেইন ছিনতাই করে। এই অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করে পুলিশ। প্রায় ৩০০টি সিসিটিভি ক্যামেরা স্ক্যান করার পর করার পর মুম্বই পুলিশ জানতে পারে এর পেছনে একটা বড় গ্যাং রয়েছে। এরপরই সেই গ্যাং-কে ধরতে তৎপর হয় পুলিশ। তদন্তে জানা যায়, যে গাড়িটি ছিনতাইয়ের জন্য ব্যবহৃত হয়, সেটি রেলস্টেশনের বাইরে পার্কিং লটে পার্ক করা হয়েছে। অভিযুক্তরা বাইকটি নিতে অবশ্যই সেখানে আসবে বলে অনুমান করে মুম্বই পুলিশ। এরপরই অভিযুক্তকে ধরতে পুলিশের একটি দল বিতালওয়াড়ি এবং আম্বিভালিতে ৩ দিন ধরে ডেলিভারি বয়ের ছদ্মবেশ নিয়ে অভিযুক্তদের জন্য অপেক্ষা করতে থাকে।

তিনদিন পর অভিযুক্তরা পার্ক করা বাইকটি নিতে আসে। পুলিশ আগে থেকেই ওত পেতে বসে থাকায় পালাতে পারেনি অভিযুক্তরা। তাদের কাছ থেকে দুটি বাইক ও চেইন উদ্ধার করা হয়েছে। তবে ছদ্মবেশ নেওয়ায় পুলিশকে যথেষ্ট বেগ পেতে হয়। কারণ অভিযুক্তদের গ্রেফতার করতে পুলিশকে মহিলাদের বাধার সম্মুখীন হতে হয়।

Previous articleনজরে ২৪: মোদি-স্তুতিতে বাংলাতে বই প্রকাশ করছে বিজেপি
Next articleজামিনের আবেদন খারিজ, অনুব্রতর ১৪দিনের জেল হেফাজত