রবিবার এশিয়া কাপে ভারত-পাকিস্তান মহারণ, হাইভোল্টেজ ম‍্যাচ নিয়ে কী বললেন রোহিত শর্মা?

এদিন এক সাক্ষাৎকারের রোহিত শর্মার পাকিস্তান ম‍্যাচ নিয়ে বলেন," প্রত্যেকে এই ম্যাচের দিকে তাকিয়ে থাকে। খুব চাপের ম্যাচ তা নিয়ে সন্দেহ নেই।

এশিয়া কাপে ( Asia Cup) রবিবার পাকিস্তানের (Pakistan) মুখোমুখি হচ্ছে ভারতীয় দল (India Team)। গত ন’মাস পর ফের মুখোমুখি ভারত-পাকিস্তান। শেষবার মুখোমুখিতে পাকিস্তানের কাছে হারের মুখ দেখেছিল টিম ইন্ডিয়া। সেসময় ভারতীয় দলের নেতৃত্বে ছিলেন বিরাট কোহলি (Virat Kohli)। নেতা বদল হয়েছে। ভারতীয় দলের নতুন অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma)। আর এই ম‍্যাচ নিয়ে এখন দিয়েই প্রস্তুতি শুরু করে দিয়েছে ভারত অধিনায়ক। বললেন অন‍্য ম‍্যাচের তুলনায় এই ম‍্যাচ একটু বেশি চাপ তো থাকে।

এদিন এক সাক্ষাৎকারের রোহিত শর্মার পাকিস্তান ম‍্যাচ নিয়ে বলেন,” প্রত্যেকে এই ম্যাচের দিকে তাকিয়ে থাকে। খুব চাপের ম্যাচ তা নিয়ে সন্দেহ নেই। তবে দলের মধ্যে হালকা পরিবেশ রাখতে চাই। এই ম্যাচ নিয়ে খুব ভেবে নিজেদের চাপে ফেলতে চাই না। যারা কোনও দিন পাকিস্তানের বিরুদ্ধে খেলেনি বা মাত্র একটি-দু’টি ম্যাচে খেলেছে, তাদের ভাল করে এই ম্যাচের গুরুত্ব বোঝাতে চাই। আমরা পাকিস্তানকে অন্য যে কোনও সাধারণ বিপক্ষের মতোই দেখছি।”

আরও পড়ুন:Virat Kohli: নিজের পারফরম্যান্স নিয়ে মুখ খুললেন কোহলি

 

 

Previous articleগল্ফগ্রিনে যুবকের ‘রহস্য মৃত্যু’, গ্রেফতার সিভিক ভল্যান্টিয়ার
Next articleডুরান্ড কাপের দ্বিতীয় ম‍্যাচেও জয়ের মুখ দেখল না ইমামি ইস্টবেঙ্গল