Virat Kohli: নিজের পারফরম্যান্স নিয়ে মুখ খুললেন কোহলি

ওয়েস্ট ইন্ডিজ ও জিম্বাবোয়ের সিরিজে বিশ্রামের পর এশিয়া কাপে ফিরছেন ভারতের প্রাক্তন অধিনায়ক।

এশিয়া কাপে (Asia Cup) ফিরছেন বিরাট কোহলি (Virat Kohli)। ওয়েস্ট ইন্ডিজ ও জিম্বাবোয়ের সিরিজে বিশ্রামের পর এশিয়া কাপে ফিরছেন ভারতের প্রাক্তন অধিনায়ক। এই মুহূর্তে কেরিয়ারে একেবারে নড়বড়ে জায়গায় কোহলি। উঠছে সমালোচনার ঝড়। প্রায় তিন বছর ধরে শতরানের মুখ দেখেননি তিনি। এই অবস্থায় নিজের পুরোনো ফর্মে ফিরতে মরিয়া কোহলি। কিন্তু কি ভুল হচ্ছে? কেন ব‍্যর্থ হচ্ছেন তিনি। এবার নিজের পারফরম্যান্স নিয়ে মুখ খুললেন কোহলি।

এই নিয়ে এক সাক্ষাৎকারে বিরাট বলেন, “আমি জানি আমার খেলা কোথায় দাঁড়িয়ে রয়েছে এবং আপনি আন্তর্জাতিক কেরিয়ারে এতদুর আসতে পারবেন না যদি না আপনার ক্ষমতা থাকে পরিস্থিতির মোকাবিলা করার ও বিভিন্ন ধরণের বোলিংকে সামলানোর। ”

এর পাশাপাশি তিনি আরও বলেন,” এটি আমার কাছে খুব সহজ একটি প্রক্রিয়া, তবে আমি এই সময়টিকে পিছনে ফেলে আসতে চাই না। আমি এটি থেকে শিখতে চাই এবং আমি বুঝতে চাই একজন ক্রীড়াবিদ ও একজন মানুষ হিসেবে কি কী মূল গুণাবলী রয়েছে আমার মধ্যে। আমি জানি এখানে ওঠানামা থাকবে, এবং যখন আমি এই সময় থেকে বেরিয়ে আসব, আমি জানি আমি কতটা ধারাবাহিক হতে পারব। আমার অভিজ্ঞতা আমার কাছে মূল্যবান। এই সময়ে বা তার আগে আমি যা অভিজ্ঞতা লাভ করেছি, এবং যে বিষয়টি আমি সর্বাধিক গুরুত্ব দিই, তা হল আমি নিজেকে একজন মানুষের থেকে বড় কখনও ভাবিনি।”

আরও পড়ুন:T-20 World Cup: টি-২০ বিশ্বকাপে ভারত-পাকিস্তান মহারণ দেখতে ফের টিকিট ছাড়ল আইসিসি

 

Previous articleমিডিয়া ট্রায়াল বন্ধ হোক: আবেদন মুখ্যমন্ত্রীর, বকেয়া মামলা দ্রুত নিষ্পত্তির আর্জি
Next articleEntertainment: কথা রাখেননি অভিনেতা, অনির্বাণের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ তাঁর ফ্যান পেজের!