‘পালাল শুভেন্দু’! ফাঁকা সভা দেখে ফেরত গেলেন বিরোধী দলনেতা, কটাক্ষ তৃণমূলের

মুখ পুড়ল বিজেপি নেতা শুভেন্দু অধিকারীর (Suvendu Adhikari)। সভায় লোক না হওয়ার জেরে পালিয়ে গেলেন শুভেন্দু অধিকারী। মঙ্গলবার বান্দোয়ানে শারুল উৎসবে যোগ দিতে এসে মাত্র ২৫০-৩০০ জন জমায়েত হওয়ায় সেখানে যোগ না দিয়েই ফিরে গেলেন রাজ্যের বিরোধী দলনেতা। এরপরই শুভেন্দুকে কটাক্ষ করেন তৃণমূল রাজ্য সাধারণ সম্পাদক কুণাল ঘোষ। ফাঁকা সভাস্থলের ছবি পোস্ট করে এক্স হ্যান্ডেলে কুণাল লেখেন , “লোক হয়নি বলে পাশের হোটেলে বসে থেকে পালিয়ে গেল শুভেন্দু। বয়কট করল ভূমিজ সমাজ।”

মঙ্গলবার পুরুলিয়ার বান্দোয়ানের কেন্দাপাড়ায় সামাজিক সংগঠন আদিবাসী ভূমিজ সমাজ রেয়া -র উদ্যোগে ওই উৎসবের আয়োজন করা হয়েছিল। মঙ্গলবার বিকেল সাড়ে ৩টে নাগাদ ওই উৎসব মঞ্চে যাওয়ার কথা ছিল শুভেন্দুর। কিন্তু দেখা যায়, সেই সময়ে হ্যাঙ্গার তথা সভাস্থল ফাঁকা ধূ ধূ করছে। এরপরই শুভেন্দুকে কটাক্ষ করে কুণাল লেখেন, ‘আজ বান্দোয়ান। সভায় লোক নেই। দশ হাজারের আয়োজন ছিল। ছিল ২৫০-৩০০ জন। বীণাপানি হোটেলে বসে বসে শেষে পালাল শুভেন্দু। শারুল উৎসবে যেতে চেয়েছিল ও। ভূমিজ সমাজগুলি তাকে বয়কটের ডাক দেয়। তৃণমূল এমপি সামিরুল ইসলাম সমাজের নেতৃত্বের সঙ্গে বৈঠক করেন। তাঁরা মমতার সঙ্গেই থাকবেন।’ অভিযোগ সামাজিক সংগঠনের উদ্যোগে এই শারুল উৎসবকে রাজনীতির অনুষ্ঠানের রূপ দিতে চেয়েছিল বিজেপি। সেই কারণেই ওই সম্প্রদায়ের মানুষজন ওই অনুষ্ঠানে যোগ দেননি।

 

সেই সঙ্গে অপর একাধিক পোস্টে কুণাল লিখেছেন,’ অ্যাটেশনন মিডিয়া ফ্রেন্ড। যাঁরা শুভেন্দুর সভার লাইভ টেলিকাস্ট তারা কি আজ একবারও বান্দোয়ানে লোক না হওয়ায় শুভেন্দুর সভায় না গিয়ে হোটেল থেকে পালিয়ে যাওয়ার খবরটা দেখাবে না? পাঁচতারা হোটেলে বৈঠকের প্রভাব?’ কুণাল আরও লিখেছেন, ‘বান্দোয়ান লোক হয়নি বলে পাশের হোটেলে বসে থেকে পালিয়ে গেল শুভেন্দু। বয়কট করল ভূমিজ সমাজ।’

আরও পড়ুন- পিছিয়ে গেল কাশ্মীরের অনন্তনাগ-রাজৌরি কেন্দ্রের নির্বাচন, কবে ভোট? জানাল কমিশন

Previous articleপিছিয়ে গেল কাশ্মীরের অনন্তনাগ-রাজৌরি কেন্দ্রের নির্বাচন, কবে ভোট? জানাল কমিশন
Next articleআজ মালদহ-বহরমপুরে জোড়া সভা মমতার, প্রসূনের সমর্থনে প্রচার অভিষেকের