ভোট পরবর্তী হিংসা মামলায় তৃণমূল কর্মী খুনে অভিযুক্ত বিজেপি সমর্থককে গ্রেফতার সিবিআইয়ের

তারকেশ্বর বিধানসভা কেন্দ্র ও ধনেখালি থানার অন্তর্গত পাড়াম্বুয়া সাহাবাজার পঞ্চায়েতের চৌতারা গ্রামে গতবছর ৪ মে বিজেপি কর্মীরা আচমকা হামলা চালায় তৃণমূল কর্মীদের উপর। সেই ঘটনায় ১৩জন নিরস্ত্র তৃণমূল কর্মী গুরুতর জখম হয়েছিলেন

তারকেশ্বরে উলট পুরাণ। রাজ্যে ভোট পরবর্তী হিংসা মামলায় এবার গ্রেফতার এক বিজেপি কর্মী। এক তৃণমূল কর্মীকে খুনের অভিযোগে তারকেশ্বর থেকে উৎপল সরকার নামে বিজেপির এক কর্মীকে গ্রেফতার করে সিবিআই।

আরও পড়ুন:বঙ্গ বিজেপির নেতাদের সঙ্গে কোনও কর্মী নেই! কেন্দ্রীয় নেতৃত্বকে রিপোর্ট নয়া পর্যবেক্ষকের

তারকেশ্বর বিধানসভা কেন্দ্র ও ধনেখালি থানার অন্তর্গত পাড়াম্বুয়া সাহাবাজার পঞ্চায়েতের চৌতারা গ্রামে গতবছর ৪ মে বিজেপি কর্মীরা আচমকা হামলা চালায় তৃণমূল কর্মীদের উপর। সেই ঘটনায় ১৩জন নিরস্ত্র তৃণমূল কর্মী গুরুতর জখম হয়েছিলেন। তাঁদের মধ্যে ছিলেন বছর বাহান্নর গোপাল পাত্র।সংজ্ঞাহীন অবস্থায় তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। ভোট পরবর্তী হিংসা মামলায় এই ঘটনাও যুক্ত হয়। অবশেষে তদন্তে নেমে সিবিআই আধিকারিকরা বিজেপি কর্মী উৎপল সরকারকে গ্রেফতার করে।

ধৃত উৎপল সরকারকে ধনেখালি গ্রামীণ হাসপাতালে এনে শারীরিক পরীক্ষা করান তদন্তকারীরা। রাত পর্যন্ত চলে জিজ্ঞাসাবাদ। তাঁকে জেরা করে এই ঘটনার শিকড়ে পৌঁছতে চাইছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা।

Previous articleবঙ্গ বিজেপির নেতাদের সঙ্গে কোনও কর্মী নেই! কেন্দ্রীয় নেতৃত্বকে রিপোর্ট নয়া পর্যবেক্ষকের
Next articleপরিচারিকাকেই নয় নিজের ছেলের উপরও মানসিক নির্যাতন চালানোর অভিযোগ বিজেপি নেত্রীর বিরুদ্ধে