পরিচারিকাকেই নয় নিজের ছেলের উপরও মানসিক নির্যাতন চালানোর অভিযোগ বিজেপি নেত্রীর বিরুদ্ধে

পরিচারিকাকে গরম তাওয়া দিয়ে মারা থেকে শুরু করে মেঝেতে পড়ে থাকা প্রস্রাব চাটানোর মত অকথ্য অত্যাচার তো চালাতেনই। তার পাশপাশি নিজের ছেলেকেও মানসিক নির্যাতন করেছেন ঝাড়খণ্ডের বিজেপি বিধায়ক। এমনই চাঞ্চল্যকর অভিযোগ উঠল বিজেপি নেত্রীর বিরুদ্ধে। জানা গিয়েছে, পরিচারিকার নির্যাতনের ছবি শেয়ার করায় ছেলেকে মানসিক রোগী সাজিয়ে হাসপাতালে পাঠিয়েছেন অভিযুক্ত নেত্রী।

আরও পড়ুন:পরিচারিকা ‘আদিবাসী’! মার থেকে প্রস্রাব চাটানোর অভিযোগ বিজেপি নেত্রীর বিরুদ্ধে

পরিচারিকাকে নির্যাতনের নির্মম দৃশ্য মুঠোফোনে বন্দি করেন বিজেপি নেত্রীর ছেলে আয়ুষ্মান পাত্র। এক বন্ধুকে ফোন করে সাহায্য চেয়ে পাঠিয়েছিলেন তিনি। এরপরই তাঁর সেই বন্ধু বিবেক আনন্দ বাস্কে অত্যাচারের হাত থেকে সেই পরিচারিকাকে শুধু বাঁচালেনই না, অভিযুক্ত সীমা পাত্রকে পুলিশের হাতে তুলেও দিলেন। তবে বিজেপি নেত্রী সীমা পাত্র একথা জানতে পেরেই ছেলেকে রাঁচির মানসিক হাসপাতালে পাঠিয়ে দেন সীমা। পরে সাংবাদিকদের তিনি জানান, ছেলে অসুস্থ বলেই তাঁকে হাসপাতালে ভর্তি করা হল। তবে সূত্রের খবর, আয়ুষ্মান সম্পূর্ণ সুস্থ। বিনা কারণেই তাঁকে মানসিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে সীমা পাত্রের বাড়ির সেই পরিচারিকা সুনীতা জানিয়েছেন, ‘কাজে ভুল হলেই আমায় মারধর করা হত। যা যা অভিযোগ উঠেছে, সবটাই সত্যি। আমাকে গরম তাওয়া দিয়ে মারা হত। শুধু তাই নয়, মেঝেতে পড়ে থাকা প্রস্রাবও চাটানো হতো।’

অন্যদিকে বিজেপি নেত্রীর এমন অকথ্য অত্যাচারের ঘটনা প্রকাশ্যে আসতেই নিন্দার ঝড় ওঠে। শুরু হয়ে রাজনৈতিক তরজাও।  শিবসেনা সাংসদ প্রিয়াঙ্কা চতুর্বেদী টুইট করে তীব্র আক্রমণ শানান ওই বিজেপি নেত্রী এবং দলের দিকেও। বলেন, শুধু সীমা পাত্রই নয়, বিজেপির শীর্ষ নেতৃত্বকেও এই ঘটনার জন্য সর্বসমক্ষে ক্ষমা চাইতে হবে।

Previous articleভোট পরবর্তী হিংসা মামলায় তৃণমূল কর্মী খুনে অভিযুক্ত বিজেপি সমর্থককে গ্রেফতার সিবিআইয়ের
Next articleবউবাজারের মেট্রো দুর্ঘটনার তৃতীয় বছরে মোমবাতি মিছিল স্বজনহারাদের