প্রতিশ্রুতি পালন করছে না পূর্ব রেল’, আজ ফের খন্যান স্টেশনে অবরোধ

ফের হুগলির খন্যান স্টেশনে রেল অবরোধ। গতকালের পর আজ মঙ্গলবারও রেললাইন অবরোধ করে বিক্ষোভ দেখাচ্ছে নিত্যযাত্রীরা। সকাল ৭টা ১০ মিনিট থেকে অবরোধ শুরু হয়েছে। নিত্যযাত্রীদের অভিযোগ, প্রতিশ্রুতিমতো স্পেশাল ট্রেন চালাচ্ছে না পূর্ব রেল। তাই এই অবরোধ। তবে এই অবরোধের জেরে নাকাল অফিসযাত্রীরা।

আরও পড়ুন: অফিস টাইমে হাওড়া-তারকেশ্বর শাখার নসিবপুর স্টেশনে ট্রেন অবরোধ, ভোগান্তিতে নিত্যযাত্রীরা

সপ্তাহের শুরুর দিনও স্পেশাল ট্রেনের সংখ্যা বাড়ানোর দাবিতে খন্যান, পাণ্ডুয়া ও তালান্ডু স্টেশনে রেল অবরোধ করা হয়। রেলের প্রতিশ্রুতি পেয়ে ঘণ্টা তিনেক পর অবরোধ ওঠে। তারপরও সমস্যার সমাধান হয়নি। তাই আজ সকালেও খন্যান স্টেশনের ছবিটা একই রয়েছে। যদিও এ বিষয়ে কোনও কথা বলেনি রেল কর্তৃপক্ষ।
প্রসঙ্গত, ইন্টারলকিং সিস্টেমের কাজ চলাকালীন চলতি মাসের বেশ কয়েকদিন হাওড়া-বর্ধমান মেন লাইনে বেশ কিছু ট্রেন বাতিল করা হয়েছে। আগেই বিজ্ঞপ্তি দিয়ে তা জানিয়েছিল পূর্ব রেল। বাতিল থাকবে বেশ কয়েকটি লোকাল ট্রেনও। রবিবার থেকে কাজ শুরু হয়েছে। মাসের শেষ পর্যন্ত তা চলবে। এই সময়ের মধ্যেই ট্রেনগুলি বাতিল করা হয়েছে। চলছে কিছু স্পেশাল ট্রেন। তবে ট্রেন কমে যাওয়ায় ভিড়ের চাপে মাঝপথে উঠতে পারছেন না যাত্রীরা। তাই স্পেশাল ট্রেন বাড়ানোর দাবিতে গতকালও অফিস টাইমে হুগলির পাণ্ডুয়া, খন্যান ও তালান্ডু স্টেশনে রেল অবরোধ হয়। খন্যান স্টেশনে ট্রেনে পাথরবৃষ্টি হয়। কয়েকজন আহত হয় বলে খবর। যাত্রীদের জোর করে ট্রেন থেকে নামিয়ে দেওয়ার অভিযোগ ওঠে বিক্ষোভকারীদের বিরুদ্ধে। গতকাল সকাল পৌনে ৮টা থেকে অবরোধ শুরু হয়। আটকে পড়ে বেশ কিছু স্পেশাল ট্রেন। পূর্ব রেলের আশ্বাস, আগামীকাল থেকে বাড়বে স্পেশাল ট্রেনের সংখ্যা। আজ বেশ কিছু মেল বা এক্সপ্রেস ট্রেনকে ব্যান্ডেল পর্যন্ত সব স্টেশনে দাঁড় করানো হবে। তবে ফের আজও ফের রেল অবরোধের জেরে নাকাল নিত্যযাত্রীরা।

Previous articleপড়ুয়াদের স্কুলে ফিরিয়ে শিক্ষারত্ন পেলেন বীরভূমের দুই শিক্ষক
Next articleBreakfast news : ব্রেকফাস্ট নিউজ