চাপ দেওয়া হচ্ছে মেয়েকে! সারদাকাণ্ডে ধৃত দেবযানীর মায়ের অভিযোগ খারিজ CID-র

একটি বিবৃতি জারি করে সিআইডির (CID) তরফে স্পষ্ট জানিয়ে দেওয়া হয়েছে যে শর্বরী মুখোপাধ্যায় (Sharbari Mukherjee) ভিত্তিহীন এবং অসত্য অভিযোগ এনে সিআইডিকে কলঙ্কিত করার চেষ্টা করছেন।

সারদাকাণ্ডে (Sarada Scam) সিআইডি-র (CID) বিরুদ্ধে যে অভিযোগ জানিয়েছেন দেবযানী মুখোপাধ্যায়ের (Debjani Mukherjee) মা শর্বরী মুখোপাধ্যায়, তা খারিজ করে দিল সিআইডি। একটি বিবৃতি জারি করে সিআইডির (CID) তরফে স্পষ্ট জানিয়ে দেওয়া হয়েছে যে শর্বরী মুখোপাধ্যায় (Sharbari Mukherjee) ভিত্তিহীন এবং অসত্য অভিযোগ এনে সিআইডিকে কলঙ্কিত করার চেষ্টা করছেন।

৭ সেপ্টেম্বর সারদা-কাণ্ডে ধৃত দেবযানী মুখোপাধ্যায়ের মা শর্বরী মুখোপাধ্যায় বিস্ফোরক চিঠি লিখে দাবি করেন, যে তাঁর মেয়ের উপর মানসিক অত্যাচার করছে সিআইডি (CID)। বুধবার সিবিআইকে একটি চিঠি দিয়ে দেবযানীর মা অভিযোগ করেন, ২৩ অগাস্ট সারদাকাণ্ডে জিজ্ঞাসাবাদ করার জন্য দমদমের সংশোধনাগারে (Dumdum Correctional Home) যান এক সিআইডি আধিকারিক। তারপর দেবযানীকে তিনি বলেন, তাঁকে শুভেন্দু অধিকারী ও সুজন চক্রবর্তীর বিরুদ্ধে রাজসাক্ষী হতে হবে। বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari) এবং বামনেতা সুজন চক্রবর্তী (Sujan Chakraborty), সুদীপ্ত সেনের (Sudipta Sen) কাছ থেকে ৬ কোটি টাকা করে নিয়েছেন এমনটাও বলার জন্য নাকি দেবযানীর উপর চাপ সৃষ্টি করা হয়। পাশাপাশি, কথা না মানলে দেবযানীকে ৯টি ভুয়ো মামলায় ফাঁসিয়ে দেওয়ার হুমকি দেওয়া হয় বলে অভিযোগ করেন শর্বরী।

এরপর বিবৃতি দিয়ে সেই অভিযোগ পত্রপাঠ খারিজ করল সিআইডি। এক প্রেস বিজ্ঞপ্তিতে সিআইডি-র তরফে জানানো হয়, গত ২৩ অগস্ট দমদম কেন্দ্রীয় সংশোধনাগারে তদন্তের স্বার্থেই গিয়েছিলেন তদন্তকারী আধিকারিক। সেখানে সংশোধনাগারের মহিলা রক্ষীও ছিলেন। তাঁর উপস্থিতিতেই সংশ্লিষ্ট আদালতের নির্দেশ মেনে দেবযানী মুখোপাধ্যায়ের বয়ান রেকর্ড করা হয়েছে। ওই বিবৃতিতে বলা হয়েছে, তদন্তকারী সংস্থা হিসাবে CID আইন মেনেই সমস্ত তদন্ত করে। পাশাপাশি সংবাদমাধ্যমকে অপপ্রচার এবং ভুয়ো তথ্য থেকে দূরে থাকার জন্য অনুরোধও করা হয় CID এর তরফে।

 

Previous articleবাগুইআটি জোড়া খুন কাণ্ড: ভাঙড়ে এক যুবককে আটক করল CID, বসিরহাটে ফরেন্সিক টিম
Next articleটাকা দিচ্ছে না কেন্দ্র, বাংলার বাড়ি প্রকল্পে সাংসদ-বিধায়কদের তহবিলের টাকা দেওয়ার নির্দেশ মমতার