মাঠের মধ‍্যেই দুই ক্রিকেটারের ধাক্কাধাক্কি, ব্যাট উঁচিয়ে মারার ইঙ্গিত, ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

ঘটনার সূত্রপাত ম্যাচের ১৯তম ওভারে। ১৯তম ওভারের পঞ্চম বলে দুই দলের ক্রিকেটারদের মধ্যে মারপিট চলল।

বুধবার এশিয়া কাপের ( Asia Cup) সুপার ফোরের টানটান ম‍্যাচে মুখোমুখি হয়েছিল পাকিস্তান (Pakistan) বনাম আফগানিস্তান (Afghanistan)। আফগানিস্তানকে হারিয়ে ফাইনালের রাস্তা পাঁকা করেছে বাবর আজমের দল। আর এই ম‍্যাচেই চলল ধাক্কাধাক্কি, ঘুষোঘুষি দুই ক্রিকেটারের মধ‍্যে। যা রীতিমতো ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

ঘটনার সূত্রপাত ম্যাচের ১৯তম ওভারে। ১৯তম ওভারের পঞ্চম বলে দুই দলের ক্রিকেটারদের মধ্যে মারপিট চলল। ফারিদের বলে হুক করে ছয় মারতে গিয়েছিলেন আসিফ আলি। কিন্তু সেই বল ক্যাচ ধরে নেন করিম জনত। আসিফ আউট হতেই তাঁর সামনে গিয়ে ঘুষি মারার ইঙ্গিত করেন ফারিদ। তাতেই রেগে যান আসিফ। তিনিও ব্যাট উঁচিয়ে তাঁকে মারার ইঙ্গিত করেন। পরিস্থিতি হাতের বাইরে চলে যাওয়ার আগেই আফগানিস্তানের অন্য ক্রিকেটাররা চলে আসেন। তাঁরা ফারিদকে সরিয়ে নিয়ে যান। এরপর আসিফ বেরিয়ে যেতে যেতেও কিছু বলতে থাকেন। সেই অবস্থায় তাঁকে ঠান্ডা করেন হাসান আলি। তিনি মাঠে এসে শান্ত হতে বলেন ফারিদকেও। পরিস্থিতি সামলে নেন তাঁরা। পরিস্থিতি সামলাতে ছুটে আসেন আম্পায়াররাও। আর সেই ভিডিও এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

এখানেই শেষ নয়, জানা যাচ্ছে মাঠের ঝগড়া গিয়ে পড়ে গ‍্যারালিতেও। অভিযোগ, প্রচণ্ড উত্তেজনাপূর্ণ সেই ম্যাচে আফগানিস্তান হারতেই পাক সমর্থকদের উপর চড়াও হন সে দেশের সমর্থকরা। এই ঘটনার একাধিক ভিডিও ভাইরাল।

আরও পড়ুন:এশিয়া কাপ থেকে ছিটকে গেল ভারত

 

 

Previous articleবাগুইআটিকাণ্ড: তদন্তে একের পর এক চাঞ্চল্যকর তথ্য, বারবার সিম বদলাচ্ছে অভিযুক্ত
Next article“যা না পাওয়ার ছিল সেটা না পাওয়াই থাক”, এবার রাজনীতি থেকে অবসরের ইঙ্গিত মদনের!