তৃণমূল কাউন্সিলরের ছেলের রহস্যমৃত্যু, তদন্তে পুলিশ

প্রতীকী চিত্র।

শনিবার দিনভর সংবাদের শিরোনামে ছিল গার্ডেনরিচ। আর শনিবার রাতেই গার্ডেনরিচেই ঘটে গেল একটি মর্মান্তিক ঘটনা। তৃণমূল কাউন্সিলরের ছেলের রহস্যমৃত্যু ঘটল গার্ডেনরিচেই। জানা গিয়েছে, কলকাতা পুরসভার ১৩৩ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর রঞ্জিত শীলের ছেলে পিন্টু শীলের রহস্যমৃত্যু ঘটেছে।

আরও পড়ুন:গার্ডেনরিচে উদ্ধার টাকার পাহাড়! গেমিং অ্যাপের মাধ্যমে বহু কোটি টাকা আত্মসাতের অভিযোগ

পুলিশ সূত্রের খবর, শনিবার রাত সাড়ে বারোটা নাগাদ নিজের অফিসেই পিন্টুর ঝুলন্ত দেহ দেখতে পান স্থানীয়রা। এরপরই মৃতের পরিবারকে খবর দেওয়া হয়। খবর যায়  পুলিশের কাছেও।  প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান আত্মহত্যা করেছে পিন্টু শীল। যদিও আত্মহত্যার পেছনে কোনও যুক্তিসঙ্গত কারণ খুঁজে পায়নি পুলিশ। ঘটনার তদন্তে নেমেছে মেটিয়াবুরুজ থানার পুলিশ।

এখনও পর্যন্ত জানা গিয়েছে, মৃত পিন্টু শীল নির্মাণ ও প্রোমোটিং সংক্রান্ত কাজকর্ম করতেন। সেই অফিস থেকেই উদ্ধার হয় দেহ। প্রাথমিক ভাবে জানা গিয়েছে, ওই অফিসে কয়েকজন তাঁকে ডাকতে এসেছিলেন। তখনই তাঁর ঝুলন্ত দেহ উদ্ধার হয়। প্রথমে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়ে গিয়েছিল পিন্টুকে। সেখানকার চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। স্থানীয়দের একাংশ জানাচ্ছেন, কোনও সুইসাইড নোট চোখে পড়েনি তাঁদের। আবার অন্য অংশের মতে, তাঁরা প্রথমে কিছু টের পাননি। পিন্টুর স্ত্রী ও দুই সন্তানকে দেখে ছুটে আসেন সকলে। তারপরই বিষয়টি প্রকাশ্যে আসে। এরপরই খবর দেওয়া হয় পুলিশে। যদিও মৃত্যুর কারণ এখনও স্পষ্ট নয় পুলিশের কাছে।

Previous articleকাটল জট, ইডেনে হতে চলেছে লেজেন্ডস ক্রিকেট লিগের ম‍্যাচ : সূত্র
Next articleইউএস ওপেনে মেয়েদের সিঙ্গেলসে চ‍্যাম্পিয়ন ইগা স্বোয়াতেক