দিল্লির মতো গুজরাটেও কিছুই মিলবে না, দলীয় কার্যালয়ে পুলিশি হানার তীব্র নিন্দা কেজরির

ফের আম আদমি পার্টির অফিসে (Aam Aadmi Party) তল্লাশি (Search Operation)। রবিবার গুজরাটে (Gujrat) আপের অফিসে তল্লাশি অভিযান চালায় আহমেদাবাদ পুলিশ। তবে ঠিক কী কারণে তল্লাশি তা এখনও সঠিকভাবে জানায়নি পুলিশ। রবিবারই গুজরাটে নির্বাচনী প্রচারে (Election Campaign) গিয়েছেন দিল্লির মুখ্যমন্ত্রী তথা আপ সুপ্রিমো অরবিন্দ কেজরিওয়াল (Aravind Kejriwal)। যদিও পুলিশের হানার পিছনে রাজনীতির (Political Connection) প্রত্যক্ষ যোগের অভিযোগ তুলে প্রতিবাদে সরব আম আদমি পার্টির গুজরাট শাখা। তবে পুলিশ তল্লাশি অভিযানের কথা অস্বীকার করেছে। এদিকে ঘটনার পর চুপ করে বসে নেই আপ সুপ্রিমো কেজরিওয়ালও। টুইট করে আহমেদাবাদ পুলিশকে কাঠগড়ায় তুলেছেন তিনি।

আপ সূত্রে খবর, রবিবার দুপুরে গুজরাটের আহমেদাবাদে আম আদমি পার্টির কার্যালয়ে হানা দেয় পুলিশ। ঘণ্টা দুয়েক চলে তল্লাশি অভিযান। আপের কর্মী-সমর্থকরা জানান, তল্লাশি করে কিছুই পায়নি পুলিশ। খালি হাতেই ফিরতে হয়েছে তাঁদের। অন্যদিকে, অরবিন্দ কেজরিওয়াল বলেন আহমেদাবাদ পুলিশ আমাদের দলীয় কার্যালয়ে অভিযান চালিয়ে কিছুই পায়নি, কারণ আমাদের কর্মীরা অত্যন্ত সৎ ও পরিশ্রমী। টুইট করে কেজরিওয়ালের অভিযোগ, গুজরাটের সাধারণ মানুষের থেকে আম আদমি পার্টি যে বিপুল সমর্থন পাচ্ছে তা দেখেই ভয়ে কাঁপছে বিজেপি। গুজরাটে আপ ঝড় বইছে। আর সেই কারণেই এবার দিল্লির পর গুজরাটেও অভিযান শুরু হয়েছে। কেজরিওয়াল আরও দাবি করেন, দিল্লিতেও কিছু পাওয়া যায়নি, গুজরাটেও কিচ্ছু মিলবে না। আমরা অত্যন্ত সৎ (Honest) ও দেশপ্রেমিক (Patriotic) মানুষ।

তবে তাঁদের বিরুদ্ধে ওঠা সমস্ত অভিযোগ অস্বীকার করে আহমেদাবাদ পুলিশ সাফ জানিয়েছে, আম আদমি পার্টি তাদের দলীয় কার্যালয়ে তল্লাশি অভিযানের যে দাবি জানাচ্ছে তা সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন। উল্লেখ্য, রবিবার আপ সুপ্রিমো অরবিন্দ কেজরিওয়ালের গুজরাটে যাওয়ার ঠিক পরই পার্টি অফিসে তল্লাশি অভিযান চালায় পুলিশ। অতর্কিতে এই হানাকে রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত বলেই অভিযোগ করেন আম আদমি পার্টির জাতীয় আহ্বায়ক ইসুদান গাদভি।

আরও পড়ুন- মেনকাকে সাত ঘণ্টা জিজ্ঞাসাবাদ ইডির, হেনস্থার লক্ষ্য অভিষেকই : তোপ কুণালের

 

Previous articleমেনকাকে সাত ঘণ্টা জিজ্ঞাসাবাদ ইডির, হেনস্থার লক্ষ্য অভিষেকই : তোপ কুণালের
Next articleঅস্ট্রেলিয়া-দক্ষিণ আফ্রিকা সিরিজে হার্দিক-ভুবিদের নিয়ে ধোঁয়াশা রাখল বিসিসিআই