বিজেপির নবান্ন অভিযানকে ঘিরে চরম উত্তেজনা নন্দীগ্রামে, আগুন জ্বালিয়ে বিক্ষোভ

বিজেপির অভিযান ঘিরে উত্তেজনা।প্রকাশ্যে বেধড়ক মারধর তৃণমূল প্রধানকে। রাস্তায় আগুন জ্বালিয়ে বিজেপির ক্ষোভ বিক্ষোভ নন্দীগ্রামের তেখালিতে! এদিন টায়ারে আগুন জ্বালিয়ে বিজেপির কর্মী সমর্থকরা অবরোধ বিক্ষোভ শুরু করেছে। পুলিশের বাধায় নবান্ন অভিযানে যেতে না পেরে রাস্তায় বসেও অবস্থান বিক্ষোভে বিজেপির কর্মী সমর্থকরা। তেখালির পাশাপাশি নন্দীগ্রামের জায়গায় জায়গায় অবরোধ বিক্ষোভে গেরুয়া শিবির।

আরও পড়ুন:নবান্ন অভিযানের নামে রাজ্যজুড়ে অশান্তি ছড়ানোর চেষ্টা বিজেপির, হয়রানিতে নিত্যযাত্রীরা

এদিন সকালেই নন্দীগ্রামের ক্ষুদিরাম মোড় এলাকায় বিজেপি কর্মী সমর্থকদের সঙ্গে পুলিশের ধ্বস্তাধস্তি ঠেলাঠেলি হাতাহাতি ঘিরে উত্তেজনা বাধে । প্রথমে বিজেপি নেতা প্রলয় পালের সঙ্গে পুলিশের বচসা শুরু হয়। তারপরই রাস্তায় বসে বিক্ষোভ দেখাতে শুরু করেন বিজেপি সমর্থকেয়া। শুধু তাই নয় নন্দীগ্রামের ক্ষুদিরাম মোড় এবং হরিপুর এলাকাতে চলছে অবরোধ দেখাচ্ছে বিজেপি সমর্থকেরা।

নবান্ন অভিযানকে ঘিরে উত্তেজনা ছড়িয়েছে তমলুক রেল স্টেশন চত্বরেও। বিজেপি কর্মীদের পুলিশের আটক করা এবং তাদের প্রিজন ভ্যানে তোলা নিয়ে ক্ষোভ বিক্ষোভ ঘিরে উত্তেজনা শুরু হয়েছে। সকাল থেকেই তমলুক স্টেশনের বাইরে মোতায়েন রয়েছে বিশাল পুলিশ বাহিনী। গোটা ঘটনায় হয়রানির শিকার হতে হচ্ছে নিত্যযাত্রীদের।

Previous article‘শামি আমার দলে মাস্ট’, শামিকে নিয়ে বললেন শ্রীকান্ত
Next articleরাষ্ট্রসঙ্ঘের তিন মহিলা কর্মীকে আটক করলো তালিবান