‘শামি আমার দলে মাস্ট’, শামিকে নিয়ে বললেন শ্রীকান্ত

তবে ১৫ জনের দলে জায়গা হয়নি মহম্মদ শামির। রিজার্ভ দলে রাখা হয়েছে তাকে। আর তার পরই নেট পাড়ায় ক্ষোভ উগড়ে দিচ্ছেন নেটিজেনরা।

গতকাল রাতেই টি-২০ বিশ্বকাপের (T-20 World Cup) জন‍্য দল ঘোষণা করেছে ভারতীয় ক্রিকেট বোর্ড ( BCCI) । সেই দলে চোট সারিয়ে সুযোগ পেয়েছেন যশপ্রীত বুমরাহ, হর্ষল প‍্যাটেল। তবে ১৫ জনের দলে জায়গা হয়নি মহম্মদ শামির। রিজার্ভ দলে রাখা হয়েছে তাকে। আর তার পরই নেট পাড়ায় ক্ষোভ উগড়ে দিচ্ছেন নেটিজেনরা। সকলেরই দাবি, শামিকে টি-২০ বিশ্বকাপের দলে না রেখে বড় ভুল করল ভারত। আর শামিকে দলে নেওয়া নিয়ে মুখ খুললেন ভারতের প্রাক্তন অধিনায়ক কৃষ্ণমাচারি শ্রীকান্ত। বললেন, আমি সম্ভবত হর্ষল প্যাটেলের পরিবর্তে শামিকেই দলে রাখতাম।

এক সাক্ষাৎকারে শ্রীকান্ত বলেন,”আমি যদি নির্বাচক কমিটির চেয়ারম্যান হতাম, তবে অবশ‍্যই শামিকে দলে রাখতাম। আমরা অস্ট্রেলিয়ায় খেলছি, সেখানে আসল লড়াই হয়েছিল। কারণ সেখানে বোলাররা বাউন্স পেয়েছে। শামি কিন্তু প্রথম দিকে উইকেট নিতে পারে। তাই আমি সম্ভবত হর্ষল প্যাটেলের পরিবর্তে শামিকেই দলে রাখতাম।’

এর পাশাপাশি তিনি আরও বলেন,”নিঃসন্দেহে হর্ষল প্যাটেল একজন ভাল বোলার, এতে কোন সন্দেহ নেই। তবে মহম্মদ শামি সঠিক লোক। আমি বলতে চাইছি যে, কেউ এভাবে ভাগ করতে পারে না, ও শুধুমাত্র টেস্ট ক্রিকেট কিংবা একদিনের ক্রিকেট খেলবে। আমরা অস্ট্রেলিয়ায় খেলছি। যে ক্রিকেটার গত আইপিএলে ভালো করেছে, তাই শামি আমার দলে মাস্ট।”

আরও পড়ুন:কাটল জট, ইডেনেই হচ্ছে লেজেন্ডস লিগ

 

Previous articleনবান্ন অভিযানের নামে রাজ্যজুড়ে অশান্তি ছড়ানোর চেষ্টা বিজেপির, হয়রানিতে নিত্যযাত্রীরা
Next articleবিজেপির নবান্ন অভিযানকে ঘিরে চরম উত্তেজনা নন্দীগ্রামে, আগুন জ্বালিয়ে বিক্ষোভ