পুরুষদের প্রতি যৌ*নলালসা আছে শুভেন্দুর! এবার বিস্ফোরক বিরোধী দলনেতার প্রাক্তন ছায়াসঙ্গী

এবার বিজেপি নেতা শুভেন্দুর বিরুদ্ধে চাঞ্চল্যকর অভিযোগ তুললেন তাঁরই একসময়কার ছায়াসঙ্গী ও ডানহাত বলে পরিচিত হলদিয়ার আরমান ভোলা

ফের অস্বস্তিতে রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।
এবার বিজেপি নেতার বিরুদ্ধে চাঞ্চল্যকর অভিযোগ তুললেন তাঁরই একসময়কার ছায়াসঙ্গী ও ডানহাত বলে পরিচিত হলদিয়ার আরমান ভোলা। এদিন কলকাতা প্রেসক্লাবে আরমান সরাসরি শুভেন্দুর বিরুদ্ধে পুরুষদের প্রতি যৌন লালসার বিষয়টি প্রকাশ্যে তুলে ধরেন। এবং বলতে থাকেন, “ওনার পুরুষ পছন্দ। সেটা প্রমাণ আছে। অনেক কমবয়সী ছেলেদের উপর মানসিক ও শারীরিক নির্যাতন করেছেন শুভেন্দু অধিকারী। আমাদের যদি একটু সাহস দেন মুখ্যমন্ত্রী, তাহলে অনেক অন্যায় আমরা সামনে আনতে পারি। ওনার অপকর্মের বিরুদ্ধে মামলা করতেও প্রস্তুত আমরা।”

আরমানের আরও অভিযোগ, “বিভিন্ন জেলা থেকে কম বয়সী ছেলে এনে নিজের কাছে রাখতেন। তাদের ন্যাড়া করতেন শুভেন্দু। আরও অনেক কিছু করতেন। মহিলা নয়, পুরুষদের স্পর্শ ওনার পছন্দ। ছেলেদের এনে গা টেপাতেন। ২৪ ঘন্টা সঙ্গে রাখতেন। তাদের সঙ্গে থাকা পছন্দ করতেন। আমরা শুভেন্দুর ঘনিষ্ঠ ছিলাম বলে সব ঘটনাই জানি। সময় মতো সব তথ্য-প্রমাণ আনতাম।”

শুভেন্দু অধিকারী সব জায়গায় বলে বেড়ান তিনি অকৃতদার। আরমানের দাবি, “উনি মহিলাদের বিয়ে করতে পারবেন না। আর কোনও পুরুষ ওনাকে বিয়ে করবে না। তাই শুভেন্দু অধিকারী অকৃতদার।”

শুভেন্দু অধিকারীর সঙ্গ ছাড়লেন কেন? এই প্রশ্নের উত্তরে আরমান ভোলা বলেন, “আমরা হলদিয়াতে থাকি। ২০২০-তে লকডাউনের সময় ‘দাদার অনুগামী’ আমি বানিয়ে ছিলাম। শুভেন্দুর আদেশে হয়েছিল। কিন্তু এখন ওনার অত্যাচারে জর্জরিত পূর্ব মেদিনীপুর জেলার মানুষ। ওনার হয়ে অনেক মিছিল করেছিলাম। মেন মেড ছিল। এখন আমরা শান্তি চাই। উনি অশান্তি চাইছেন। আমরা আদালতে যাবো। উনি আমাদের ভয় দেখিয়ে ছিলেন, একুশের ভোটে বিজেপি ক্ষমতায় আসবে। তখন উত্তর প্রদেশের মতো বাংলাতেও ৭০০টি এনকাউন্টার করবে। তার মধ্যে তোরাও থাকতে পারিস। আমরা ভয় পেয়েছিলাম।”

আরমান ভোলার আরও অভিযোগ, “অভিষেক বন্দ্যোপাধ্যায়ের উপর ওনার ব্যক্তিগত রাগ। সেটা আমাদের সামনেই বলেছিলেন। বিজেপি হেরে যাওয়ার পর আরও কুৎসায় মেতেছেন শুভেন্দু অধিকারী। শুভেন্দুর উস্কানিতে অশান্তি। উনি রাজনৈতিক ফায়দা নিচ্ছেন। জেলার মানুষের ক্ষতি হচ্ছে। আমাদের জীবন নষ্ট করেছেন। উনি নিজের স্বার্থ ছাড়া আর কিছু বোঝেন না।”

নন্দীগ্রামে ভোটের সময় মমতা বন্দ্যোপাধ্যায়য়ের পায়ের আঘাত নিয়েও অনেক প্রমাণ আছে তাঁর কাছে, যেটা শুভেন্দুর পরিকল্পিত ছিল বলেও এদিন দাবি করেন আরমান ভোলা। তখন তাঁর শুভেন্দুর সঙ্গেই ছিলেন। এদিন আরমান ভোলা ছাড়াও সাংবাদিক বৈঠকে ছিলেন বিজয় মাকর, অরুণাভ কুইতি, নুরুল ইসলাম (খোনন) এবং বিশ্বজিৎ পাত্র। প্রত্যেকেই শুভেন্দুর সঙ্গে ছিলেন একটা সময়।

Previous articleসরানো হল বিধাননগরের কমিশনার সুপ্রতিম সরকারকে, দায়িত্বে এলেন গৌরব শর্মা
Next articleহার নিশ্চিত! প্রধানমন্ত্রী পদ ছাড়লেন সুইডেনের প্রথম মহিলা প্রধানমন্ত্রী মাগডালেনা অ্যান্ডারসন