মদন মন্ত্রিসভায় নেই দেখে অবাক হচ্ছি! মন্ত্রিসভা নিয়ে প্রশ্ন তুলে বিতর্ক বাড়ালেন প্রসূন

তৃণমূলের বিধায়ক হয়েও মন্ত্রিত্ব পাননি মদন মিত্র। যদিও এ বিষয়ে কখনো হোক প্রকাশ করতে দেখা যায়নি কামারহাটির বিধায়ক। তবে মন্ত্রিসভায় মদনের অনুপস্থিতি নিয়ে বিস্ময় প্রকাশ করে মমতা বন্দ্যোপাধ্যায়ের মন্ত্রিসভা নিয়ে প্রশ্ন তুললেন তৃণমূল সাংসদ প্রসূন বন্দ্যোপাধ্যায়। বিষয়টি প্রকাশ্যে আসার পর রাজ্য রাজনীতিতে জল্পনা শুরু হয়েছে।

সম্প্রতি এক কর্মী সভায় বক্তব্য রাখতে গিয়ে মদন মিত্রের পাশে দাঁড়িয়ে প্রসূন বন্দ্যোপাধ্যায় বলেন, “তৃণমূল জমানায় সেরা ক্রীড়ামন্ত্রী মদন মিত্র। উনি একজন শিক্ষিত মানুষ। কেউ রাগ করলে আমার কিছু যায় আসে না। আর কাউকে ক্রীড়ামন্ত্রী হিসাবে মানি না। আমি অবাক হয়ে যাচ্ছি মন্ত্রিসভায় মদন মিত্রের নাম নেই।” বলার অপেক্ষা রাখে না প্রসূন বন্দ্যোপাধ্যায়ের এখানেও মন্তব্যের ভিডিও মুহূর্তে ভাইরাল হয়ে ওঠে সোশ্যাল মিডিয়ায়। এরপরই শুরু হয় বিতর্ক। প্রশ্ন উঠতে শুরু করে একজন সাংসদ কীভাবে মমতা বন্দ্যোপাধ্যায়ের মন্ত্রিসভা নিয়ে প্রশ্ন তুলছেন? বিষয়টিকে হাতিয়ার করে ময়দানে নেমেছে বিজেপি। বিজেপি নেতা শমীক ভট্টাচার্য বলেন, “এই মন্তব্যের মাধ্যমে বোঝা যাচ্ছে তৃণমূলের শেষের সময় এসে গিয়েছে।”

যদিও এই ইস্যুকে খুব একটা গুরুত্ব দিতেন নারাজ তৃণমূল সাংসদ শান্তনু সেন (Shantanu Sen)। বিজেপির অভিযোগ খারিজ করে দিয়ে তিনি বলেন, “তৃণমূল শৃঙ্খলাপরায়ণ রাজনৈতিক দল। মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) মানুষের আশীর্বাদে মুখ্যমন্ত্রী হয়েছেন। তিনি ঠিক করবেন কে কোন মন্ত্রী হবেন। আর কেউ তা ঠিক করতে পারেন না।” বিজেপি মুখপাত্র শমীককে খোঁচা দিয়ে শান্তনু আরও বলেন, “আপনার দলটা তাসের ঘরের মতো ভেঙে পড়েছে। তাই দলে অন্তর্কলহ দিন দিন বাড়ছে।”

Previous articleচিতা মোদির নয়,ইউপিএ সরকার আমলেই প্রস্তাবে অনুমোদন,দাবি কংগ্রেসের
Next articleপুজোর মুখে সুখবর ! রাস্তায় ১০০ টি সরকারি বাস নামাচ্ছে পরিবহন দফতর