পাণ্ডবেশ্বরের তৃণমূল নেতার রহস্যমৃত্যু, এলাকায় চাঞ্চল্য

পাণ্ডবেশ্বরে  তৃণমূল নেতার রহস্যমৃত্যু। রবিবার সকালে পাণ্ডবেশ্বরের পঞ্চায়েত সমিতির কর্মাধ্যক্ষ নদিয়া ধীবরের ঝুলন্ত দেহ উদ্ধার ঘিরে রহস্য তৈরি হয়েছে। ইতিমধ্যেই পুলিশ তৃণমূল নেতার দেহ উদ্ধার করে সেটিকে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। ঘটনায় তদন্ত শুরু করেছে পুলিশ।

আরও পড়ুন: লিফটের দরজায় আটকে মর্মান্তিক পরিণতি বছর ২৬-র স্কুল শিক্ষিকার

পুলিশ সূত্রের খবর, মৃত তৃণমূল নেতার নাম নদীয়া ধীবর।অন্ডালের ছোঁড়া গ্রামের বাসিন্দা । রাজনৈতিক ব্যক্তিত্বর পাশাপাশি  পেশায় তিনি একজন প্রতিষ্ঠিত উকিল ছিলেন।অনান্যদিনের মত শনিবার রাতেও স্বাভাবিকভাবে শুতে যান। কিন্তু সকালে তাঁর ঘরের দরজা বন্ধ দেখে শুরু হয় ডাকাডাকি। কিন্তু কোনও সাড়াশব্দ না মেলায় খবর দেওয়া হয় পুলিশকে। পুলিশ এসে দরজা ভেঙে নদিয়া ধীবরের ঝুলন্ত দেহ উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যায়। কিন্তু শেষরাক্ষা হয়নি। চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

পুলিশের প্রাথমিক অনুমান, মানসিক অবসাদ থেকে আত্মহত্যা করেছেন তিনি। স্থানীয়রাও একই কথা জানাচ্ছেন। তবে কী কারণে তিনি মানসিক অবসাদে ছিলেন তা এখনও স্পষ্ট নয়। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

স্থানীয় সূত্রে খবর, এদিন সকালে নিজের ওকালতির অফিস খোলেন। সেখানে বেশ কিছুক্ষণ ছিলেন। পরে বাড়ি ফিরে যান। তার পরই এই মর্মান্তিক ঘটনা ঘটে।

এদিকে নদিয়া ধীবরের মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে এলাকায়। খবর পেয়ে ঘটনাস্থলে যান পাণ্ডবেশ্বরের বিধায়ক নরেন্দ্রনাথ চক্রবর্তী।তিনি বলেন,”অত্যন্ত দুর্ভাগ্যজনক ঘটনা। ওঁর পরিবার পরিজনদের সমবেদনা। আমরা চাই তাঁর মৃত্যুর সঠিক তদন্ত হোক।”

Previous articleটি-২০ বিশ্বকাপে কোহলি কি ওপেন করবেন? কী বললেন রোহিত?
Next articleDengue: নভেম্বর পর্যন্ত থাকবে ডেঙ্গির প্রকোপ আশঙ্কা স্বাস্থ্য ভবনের