ইংল‍্যান্ডকে ৭ উইকেটে হারাল হরমনপ্রীত কৌররা

৯১ রান করে ম‍্যাচের সেরা হয়ে ঝুলন গোস্বামীকে পুরস্কার উৎসর্গ স্মৃতি মান্ধনার।

ইংল‍্যান্ডের (England) বিরুদ্ধে একদিনের সিরিজে জয় দিয়ে অভিযান শুরু করল ভারতীয় দল (India Team)। রবিবার ইংরেজদের ৭ উইকেটে হারায় হরমনপ্রীত কৌররা। ৯১ রান করে ম‍্যাচের সেরা হয়ে ঝুলন গোস্বামীকে পুরস্কার উৎসর্গ স্মৃতি মান্ধনার।

ইংল‍্যান্ড বিরুদ্ধে নাকি জীবনের শেষ সিরিজ খেলতে নেমেছেন ঝুলন গোস্বামী। যদিও সেই নিয়ে এখনও কোন কিছু বললেননি চাকদাহ এক্সপ্রেস। আর সেই ম‍্যাচে দুরন্ত বোলিং করলেন ভারতীয় এই পেসার। নিলেন একটি উইকেটও।

ম‍্যাচে এদিন টসে জিতে প্রথমে বল করার সিদ্ধান্ত নেন ভারত অধিনায়ক হরমনপ্রীত কৌর। প্রথমে ব‍্যাট করতে নেমে ৭ উইকেট হারিয়ে ২২৭ রান তোলে ইংল‍্যান্ড। ভারতের হয়ে দুটি উইকেট নেন দিপ্তী শর্মা। একটি করে উইকেট নেন ঝুলন গোস্বামী, মেঘনা সিং, রাজশ্রী গায়কোওয়াড, স্নেহ রানা এবং হর্লিন দেওয়াল।

জবাবে ব‍্যাট করতে নেমে জয় তুলে নেয় টিম ইন্ডিয়া। সৌজন্যে স্মৃতি মান্ধনা এবং হরমনপ্রীত কৌর। ৯১ রান করেন স্মৃতি। ৭৪ রানে অপরাজিত অধিনায়ক হরমপপ্রীত কৌর। ৫০ রান করেন যস্তিকা ভাটিয়া।

ম‍্যাচের সেরা হয়ে ঝুলন গোস্বামীকে পুরস্কার উৎসর্গ স্মৃতির। তিনি বলেন,”আমি এই পদকটি ঝুন্নু দি (ঝুলন গোস্বামী) কে উৎসর্গ করতে চাই।এই পুরো সিরিজটি আমরা ঝুনু দিকে উৎসর্গ করতে খেলব।”

আরও পড়ুন:ফ্রেমে আসছিলেন না রাজ‍্যপাল, ঠেলে সরিয়ে দিলেন সুনীল ছেত্রীকে, ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

 

Previous article‘আপনি শুধু আপনার কথা ভাবছেন’, সুইসাইড নোটে মোদিকে নিশানা করে আত্মহত্যা কৃষকের
Next article৫৮ দিনের মাথায় পার্থ-অর্পিতাকে চার্জশিট ইডির