প্রেমিকের ব্ল্যাকমেলের চাপেই ছাত্রীদের স্নানের ভিডিও ফাঁস! চণ্ডীগড় বিশ্ববিদ্যালয় কাণ্ডে নয়া মোড়

অভিযুক্ত ছাত্রীকে তার প্রেমিক সানি মেহতা ও প্রেমিকের বন্ধু রঙ্কজ বর্মা দিনের পর দিন ব্ল্যাকমেল করতো। তিনজনকে গ্রেফতার আগেই করা হয়েছে। প্রত্যেকেই পুলিশ হেফাজতে

চণ্ডীগড় বিশ্ববিদ্যালয়ের ছাত্রীদের স্নানের দৃশ্যের ভিডিও ফাঁস কাণ্ডে নয়া মোড়। এবার প্রকাশ্যে চাঞ্চল্যকর তথ্য। সহপাঠী ছাত্রীদের আপত্তিকর ভিডিও বানাতে নাকি চাপ তৈরি করা হতো। অভিযুক্ত ছাত্রীকে তার প্রেমিক সানি মেহতা ও প্রেমিকের বন্ধু রঙ্কজ বর্মা দিনের পর দিন ব্ল্যাকমেল করতো। তিনজনকে গ্রেফতার আগেই করা হয়েছে। প্রত্যেকেই পুলিশ হেফাজতে। পুলিশ জেরাতে ধৃত ছাত্রী এমন চাঞ্চল্যকর দাবি করেছে বলেই জানা গিয়েছে।

 

চণ্ডীগড় বিশ্ববিদ্যালয়ের অন্তত পক্ষে ৬০ জন পড়ুয়ার গোপন ভিডিও তুলে তা সোশ্যাল মিডিয়া ভাইরাল করার অভিযোগ ওঠে তাঁদেরই এক সহপাঠীর বিরুদ্ধে। ভিডিও ভাইরাল হওয়ায় লজ্জায় বেশ কয়েকজন ছাত্রী আত্মহত্যার চেষ্টা করেন বলেও শোনা যায়। ঘটনাকে কেন্দ্র করে উত্তাল হয়ে ওঠে পরিস্থিতি। সেই সময়ই জানা যায়, অভিযুক্ত ছাত্রী দীর্ঘদিন ধরে লুকিয়ে লুকিয়ে মেয়েদের স্নানের দৃশ্য রেকর্ড করতেন। কিন্তু কেন? পুলিশি জেরায় ধৃত ছাত্রী জানিয়েছে, তার ব্যক্তিগত কিছু ভিডিও ছিল প্রেমিক সানি মেহতা এবং প্রেমিকের বন্ধু রঙ্কজ বর্মার কাছে। ছাত্রীটি যদি তাঁর হস্টেলের অন্য মেয়েদের ভিডিও রেকর্ড ও ফাঁস না করে তাহলে তাঁর ওই ভিডিও ফাঁস করা হবে বলে ব্ল্যাকমেল করে সানি ও রঙ্কজ।

পাঞ্জাব পুলিশের ডিজিপি টুইট করে জানিয়েছেন, মুখ্যমন্ত্রী ভগবন্ত মানের নির্দেশ পাওয়ার পরেই তিন মহিলা সদস্যের সিট গঠন করা হয়েছে। এই তিনজনকে সুপারভাইজ করবেন আইপিএস অফিসার গুরপ্রীত দেও। সহযোগিতার জন্য ধন্যবাদ জানানো হয়েছে হিমাচল প্রদেশ পুলিশকেও। ইলেকট্রনিক ডিভাইস বাজেয়াপ্ত করে ফরেনসিকের জন্য পাঠানো হয়েছে। ডিজিপি জানিয়েছেন, যারা যারা এই নোংরাকাণ্ডে জড়িত, তাদের কাউকে রেয়াত করা হবে না।

উল্লেখ্য, সহপাঠীদের স্নানের আপত্তিকর দৃশ্যের ক্যামেরাবন্দি ভিডিও ধৃত ছাত্রী প্রেমিক ও প্রেমিকের বন্ধুর কাছে পাঠিয়ে দিতো। তারা দু’জন সেই ভিডিও এমএমএস বানিয়ে আপলোড করে দিতো।

আরও পড়ুন:জাতীয় সড়ক ও রেল অবরোধ করে বিক্ষোভ কুড়মি সম্প্রদায়ের , দুর্ভোগে যাত্রীরা

 

Previous articleজাতীয় সড়ক ও রেল অবরোধ করে বিক্ষোভ কুড়মি সম্প্রদায়ের , দুর্ভোগে যাত্রীরা