রোহিতদের হার নিয়ে চিন্তিত নন সৌরভ গঙ্গোপাধ্যায়, বললেন, পরের ম্যাচ গুলোতে উন্নতি করবে দল

ভারতীয় দলের পাশাপাশি বিরাট কোহলির পারফরম্যান্স নিয়ে মুখ খুললেন বিসিসিআই সভাপতি। এই নিয়ে মহারাজ বলেন," বিরাটের রানে ফেরা টি-২০ বিশ্বকাপের আগে নিঃসন্দেহে স্বস্তির।

এশিয়া কাপে (Asia Cup) ব‍্যর্থতার পর অস্ট্রেলিয়ার (Australia) বিরুদ্ধে তিন ম‍্যাচের টি-২০ সিরিজের প্রথম ম‍্যাচেও হারের মুখ দেখে ভারতীয় দল (India Team)। টি-২০ বিশ্বকাপের আগে টিম ইন্ডিয়ার এরকম পারফরম্যান্স নিয়ে উঠছে একাধিক প্রশ্ন। যদিও রোহিতদের হার নিয়ে চিন্তিত নন বিসিসিআই প্রেসিডেন্ট ( Bcci President) সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly)। বললেন, চিন্তার কিছু নেই। আশা করি পরের ম্যাচগুলোতে অনেক উন্নতি করবে।

এদিন শহরের এক অনুষ্ঠানে এসে সৌরভ গঙ্গোপাধ্যায় বলেন,” তিন-চারটে ম্যাচে হার দিয়ে কোনও দলকে বিচার করা যায় না। এশিয়া কাপে ফাইনালে উঠতে পারেনি ঠিকই। কিন্তু রোহিতের অধীনে ভারত অনেক ম্যাচ জিতেছে। রাহুল দ্রাবিড় এবং রোহিত নিশ্চয়ই সব বিষয় নিয়ে আলোচনা করেছে। আশা করি পরের ম্যাচগুলোতে অনেক উন্নতি করবে। নাগপুরে আমি খেলা দেখতে যাব। আশা করছি ওই ম্যাচ থেকেই ভারতের প্রত্যাবর্তন হবে।”

ভারতীয় দলের পাশাপাশি বিরাট কোহলির পারফরম্যান্স নিয়ে মুখ খুললেন বিসিসিআই সভাপতি। এই নিয়ে মহারাজ বলেন,” আমি আগেই বলেছিলাম ও রানে ফিরবে। বিরাটের রানে ফেরা টি-২০ বিশ্বকাপের আগে নিঃসন্দেহে স্বস্তির। তবে একা ওর উপর নির্ভর করে থাকলে চলবে না। রোহিত, হার্দিকদেরও এগিয়ে আসতে হবে। বিশ্বকাপেও বিরাটকে ভাল খেলতে হবে।”

আরও পড়ুন:‘সানা যদি ক্রিকেটার হতে চাইত তবে ওকে ঝুলনের মত হওয়ার পরামর্শ দিতাম’: সৌরভ গঙ্গোপাধ্যায়

Previous articleবাংলার দুর্গাপুজোকে বিশেষ গুরুত্ব দেওয়ার কথা জানাল কেন্দ্রীয় সংস্কৃতি মন্ত্রক