আইনজীবী ছদ্মবেশে আদালতে হাজির জ্যাকলিন, অবশেষে অন্তবর্তী জামিন পেলেন বলিউড অভিনেত্রী

সুকেশ চন্দ্রশেখরের ২০০ কোটি প্রতারণা মামলায় আদালত থেকে অবশেষে অন্তবর্তী জামিন পেলেন বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজ। আজ, সোমবার জ্যাকলিনকে আদালতে হাজিরা দেওয়ার নির্দেশ দেওয়া হয় দিল্লির পাতিয়ালা হাউস কোর্টের পক্ষ থেকে। সেই নির্দেশ মেনে এদিন এজলাসে উপস্থিত ছিলেন জ্যাকলিন। শুনানি শেষে তাঁকে ৫০ হাজার টাকার ব্যক্তিগত বন্ডের বিনিময়ে অন্তবর্তী জামিন দেয় আদালত। তবে আজ এই অন্তবর্তী জামিন তাঁকে কিছুটা হলেও স্বস্তি দিল। এই মামলাতেই বেশ কয়েকবার ইডির কাছে হাজিরা দিয়েছিলেন জ্যাকলিন।

এদিন আদালত চত্বরে সাধারণ মানুষ ও সংবাদমাধ্যম থেকে নিজেকে আড়াল করতে একেবারে সিনেমাটিকে পন্থা অবলম্বন করেছিলেন জ্যাকলিন। আইনজীবীর ছদ্মবেশ ধারণ করে সাদা শার্ট ও কালো ট্রাউজার পরে আদালত চত্ত্বরে আসেন অভিনেত্রী। ফলে সাধারণ মানুষ ও মিডিয়ার একটি অংশ আদালতে ঢোকার সময় তাঁকে চিনতে পারেননি।

উল্লেখ্য, সুকেশ চন্দ্রশেখরের বিরুদ্ধে হাওলা, প্রতারণা ও তোলা মামলায় আদালতে আগেই চার্জশিট জমা করেছিল ইডি। সেই চার্জসিটের ভিত্তিতেই জ্যাকলিনকে আজ, আদালতে হাজিরা দিতে বলা হয়। না চাইতেও সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে যোগাযোগের কারণে এই মামলার সঙ্গে জড়িয়ে গিয়েছেন জ্যাকি। কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা ইডি ছাড়াও দিল্লি পুলিশও তাঁকে একাধিকবার জিজ্ঞাসাবাদ করেছে। জ্যাকির বিরুদ্ধে সুকেশের কাছ থেকে কোটি কোটি টাকার উপহার নেওয়ার উঠেছে। যার ফলে হাওলা মামলাতেও নাম উঠে এসেছে তাঁর।

Previous article নিয়োগের দাবিতে টেট উত্তীর্ণদের শিয়ালদহে জমায়েত, আচমকা মিছিলে বচসা পুলিশের সঙ্গে
Next articleএবার রেশনের দোকানেও মদ! পুনরোজ্জীবনে নয়া প্রস্তাব ডিলারদের