উৎসবের ঢাকে কাঠি, রাজ্যবাসীকে চতুর্থীর শুভেচ্ছা মুখ্যমন্ত্রীর

কলকাতার সমস্ত বড় মোড়গুলিতে থাকবেন অ্যাসিস্ট্যান্ট কমিশনার এবং ইনস্পেক্টর পদমর্যাদার পুলিশ কর্তারা। বিষয়টি কন্ট্রোল রুম থেকে তদারকি করবেন লালবাজারের পদস্থ কর্তারা।

মহালয়া (Mahalaya) থেকেই রাজ্যে উৎসবে মুড শুরু। কয়েকটি জায়গায় জোরকদমে চলছে দুর্গাপুজোর (Durga Puja) শেষ প্রস্তুতি। কোথাও শুরু প্যান্ডেল হপিং। চতুর্থী (Chaturthi) উপলক্ষে শুভেচ্ছা জানিয়েছেন টুইটারে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)।

টুইট (Tweet) করে মুখ্যমন্ত্রী লেখেন, “মহাচতুর্থীর শুভক্ষণে সকলকে আমার আন্তরিক শুভেচ্ছা। গোটা রাজ্য উৎসবের আমেজে মেতে উঠেছে এবং সকলের মুখে হাসি দেখে আমি নিজে খুবই আনন্দিত। আমি প্রার্থনা করি, মা দুর্গা আমাদের সকলকে আশীর্বাদ করুন, যাতে আমরা সুখে থাকি এবং সুস্থভাবে এই উৎসব উদযাপন করতে পারি।”

ইতিমধ্যেই মণ্ডপে মণ্ডপে উপচে পড়া ভিড় লক্ষ্য করা গিয়েছে। আজ, চতুর্থী থেকেই দর্শনার্থীদের ভিড় এবং যান নিয়ন্ত্রণে মোট ৯ হাজার পুলিশ মোতায়েন করছে লালবাজার। তার মধ্যে চার হাজার পুলিশ শুধুমাত্র যান নিয়ন্ত্রণের দায়িত্বে থাকবে। পুলিশ বাহিনীকে সহযোগিতা করতে ১০ হাজার অস্থায়ী হোমগার্ডও থাকছে। কলকাতার সমস্ত বড় মোড়গুলিতে থাকবেন অ্যাসিস্ট্যান্ট কমিশনার এবং ইনস্পেক্টর পদমর্যাদার পুলিশ কর্তারা। বিষয়টি কন্ট্রোল রুম থেকে তদারকি করবেন লালবাজারের পদস্থ কর্তারা।

Previous articleমায়ানমার সীমান্ত দিয়ে বাংলাদেশে প্রবেশে না হাসিনা সরকারের
Next article১০০০ বছরের পুরনো ২৬ মন্দির ১৫০০০ বছরের গুহা, প্রত্নতত্ত্বের ‘রত্ন ভান্ডার’ পেল ASI