Entertainment: এবার গান গেয়ে দ্বীপ কিনলেন গায়ক মিকা সিং!

সোশ্যাল মিডিয়ায় (social media)ছবি দিয়ে সকলকে সুখবরটা জানিয়েছেন গায়ক। যেখানে দেখা গেছে ওই দ্বীপের ঝিলে নীল টি শার্ট আর টুপি পরে দিব্যি ঘুরে বেড়াচ্ছেন তিনি।

সেলিব্রেটিরা (celebrity) অনেক অসম্ভবকে সম্ভব করতে পারেন। অভিনেতা অভিনেত্রীদের (Actor actress)গাড়ি-বাড়ি , রিসর্ট এইসব কিনতে হামেশাই দেখা যায়। কিন্তু তাই বলে আস্ত একটা দ্বীপ (island) ? এমন কাণ্ডই ঘটিয়ে ফেলেছেন গায়ক মিকা সিং (Mika Singh) । দেশের মধ্যে তিনিই প্রথম গায়ক (singer) যিনি এহেন কর্মকাণ্ড করেছেন।

অনায়াসে গান গেয়ে তাঁর অনুরাগীদের তিনি বলতে পারেন “মে তেরা হিরো”। মিকা একবার মঞ্চে পারফর্ম করতে উঠলে, স্থির ভাবে দর্শকের আসনে বসে থাকা মুশকিল। কিন্তু গান গেয়ে গোটা একটা দ্বীপ কিনে ফেলার কথা সবাই ভাবতে পারেন না। তিনি যে একটি দ্বীপ কিনে ফেলেছেন সে খবরটা তিনি নিজেই সকলকে দিয়েছেন। সোশ্যাল মিডিয়ায় (social media)ছবি দিয়ে সকলকে সুখবরটা জানিয়েছেন গায়ক। যেখানে দেখা গেছে ওই দ্বীপের ঝিলে নীল টি শার্ট আর টুপি পরে দিব্যি ঘুরে বেড়াচ্ছেন তিনি। সেই ঝিলে রয়েছে ৭টি সুসজ্জিত নৌকা। এছাড়া ১০টি ঘোড়াও রয়েছে দ্বীপটিতে। আর দ্বীপের সঙ্গে সেসবও তাঁরই হয়ে গেছে। যদিও কত টাকার বিনিময়ে দ্বীপ কিনেছেন সে বিষয়ে কিছু জানান নি মিকা। তবে এই কাজের জন্য সোশ্যাল মিডিয়ায় তিনি ট্রেন্ডিং ভাইরাল।

Previous articleপুজোয় কেদারনাথ দর্শন হুগলির গুড়াপে
Next articleরোড সেফটি ওয়ার্ল্ড সিরিজে চ‍্যাম্পিয়ন ইন্ডিয়া লেজেন্ডস