Breakfast Sports: ব্রেকফাস্ট স্পোর্টস

১) গত ম‍্যাচে পাকিস্তানের কাছে হারের পর এশিয়া কাপে আবারও জয়ের রাস্তায় ফিরল ভারতীয় দল। শনিবার এশিয়া কাপে আয়োজক দেশ বাংলাদেশকে ৫৯ রানে হারাল স্মৃতি মান্ধনার দল। ভারতের হয়ে দুরন্ত ব‍্যাটিং এবং বোলিং শেফালি ভর্মা। ম‍্যাচের সেরাও তিনি।

২) বাংলাদেশের বিরুদ্ধে ৫৯ রানে জয় পায় স্মৃতি মান্ধানারা। সৌজন্যে শেফালি ভর্মা। ৪৪ বলে ৫৫ রানের ইনিংস খেলেন তিনি। ম্যাচের সেরা নির্বাচিত হন শেফালি। ম‍্যাচ শেষে শেফালি বলেন,” আমি সর্বদা চিন্তা করি দল আমার থেকে কী চায় এবং তার জন্য আমি সর্বদা প্রস্তুত থাকি।

৩) ভারতীয় দলে সুযোগ না পেয়ে ক্ষোভপ্রকাশ করলেন পৃথ্বী শহ। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে দলে সুযোগ না পেয়ে হতাশ পৃথ্বী। বললেন, আমি হতাশ। রান করছি। কঠোর পরিশ্রম করছি। তা-ও সুযোগ পাচ্ছি না।

৪) চোটের কারণে টি-২০ বিশ্বকাপে নেই যশপ্রীত বুমরাহ। বুমরাহের পরিবর্তে দলে কে আসবেন তা নিয়ে চলছে জল্পনা। এবার এই নিয়ে ইঙ্গিত দিলেন বোর্ডের এক কর্তা। সেই কর্তা বলেন,” সব ঠিকঠাক থাকলে অস্ট্রেলিয়ার বিমান ধরার ব্যাপারে এগিয়ে মহম্মদ শামিই।

৫) আগামি বছর জাতীয় গেমসের আসর বসবে গোয়ায়। শনিবার জানাল ইন্ডিয়ান অলিম্পিক অ্যাসোসিয়েশন (আইওএ)। ২০২৩ সালের অক্টোবর মাসে হবে এই প্রতিযোগিতা।

আরও পড়ুন:Breakfast news: ব্রেকফাস্ট নিউজ

 

Previous articleBreakfast news: ব্রেকফাস্ট নিউজ
Next articleধনদেবীর আরাধনায় আজ কোজাগরী লক্ষ্মীপুজো