শেওড়াফুলিতে নাবালিকার মৃ*ত্যু তদন্তে শিশু সুরক্ষা কমিশন, বিক্ষোভের মুখে পড়লেন প্রিয়াঙ্কা

শেওড়াফুলির খড়পাড়ায় মৃ*ত নাবালিকার (minor girl) পরিবারের সঙ্গে দেখা করতে গিয়ে বিক্ষোভের মুখে পড়লেন বিজেপি নেত্রী (BJP Leader) প্রিয়াঙ্কা টিব্রেওয়াল (Priyanka Tibrewal)। শুক্রবার জাতীয় শিশু সুরক্ষা কমিশনের (National Child Protection Commission) চেয়ারপার্সনের সঙ্গে শেওড়াফুলিতে যান বিজেপি নেত্রী। আর তারপরই তাঁকে ঘিরে শুরু হয় বিক্ষোভ।

উল্লেখ্য, নবমীর রাতে ঠাকুর দেখতে বেরিয়ে নিখোঁজ (Missing) হয়ে যায় শেওড়াফুলির খড়পাড়ার ওই নাবালিকা। পরের দিন অর্থাৎ দশমীতে হাওড়া-তারকেশ্বর (Howrah Tarakeshwar) লাইনের শেওড়াফুলি থেকে মৃতদেহ উদ্ধার করে জিআরপি (GRP)। এরপর খু*নের অভিযোগ দায়ের করে পরিবার। শেওড়াফুলি জিআরপি থানার পুলিশ ঘটনার তদন্তে (Investigation) নেমে অভিযুক্ত (Accused) শেখ রাজা নামে এক যুবককে গ্রেফতার (Arrest) করে অভিযুক্ত শেখ রাজাকে।

শুক্রবার জাতীয় শিশু সুরক্ষা কমিশনের চেয়ারম্যানের সঙ্গে মৃত নাবালিকার পরিবারের সঙ্গে দেখা করতে যান বিজেপি নেত্রী প্রিয়াঙ্কা টিব্রেওয়াল (Priyanka Tribrewal)। এরপরই স্থানীয়দের বিক্ষোভের মুখে পড়েন প্রিয়াঙ্কা। প্রিয়াঙ্কা টিব্রেওয়াল জানান, তিনি এখানে রাজনৈতিক ব্যক্তিত্ব হিসেবে নন একজন আইনজীবী হিসেবে ওই নাবালিকার পরিবারকে আইনি সাহায্য করতে এসেছেন। কিন্তু স্থানীয়রা বিজেপি নেত্রীর এই তত্ত্বকে মানতে নারাজ। তাঁদের অভিযোগ, প্রিয়াঙ্কা এখানে এসে ঘটনায় রাজনীতির রঙ লাগানোর চেষ্টা করছিলেন। আর সেকারণেই এদিনের বিক্ষোভ প্রদর্শন।

আরও পড়ুন- ওরা রাজনীতিতে ধর্মটাকে বিক্রি করছে, মুর্শিদাবাদে বিজেপিকে তোপ কুণালের

Previous articleওরা রাজনীতিতে ধর্মটাকে বিক্রি করছে, মুর্শিদাবাদে বিজেপিকে তোপ কুণালের
Next articleঐক্যশ্রী থেকে বন দফতর, একাধিক স্কচ অ্যাওয়ার্ড পেল বাংলা, শুভেচ্ছা মুখ্যমন্ত্রীর