সাংসদ দিলীপ ঘোষকে ঘিরে বিক্ষোভ, উঠল ‘গো ব্যাক’ স্লোগান

এলাকার সাংসদ।কিন্তু চারবছর ধরে দেখা মেলেনি। উন্নয়ন তো দূর ,বন্ধ করে দিয়েছে ১০০ দিনের কাজের টাকাও। আর নির্বাচন এগিয়ে আসতেই ভোট চাইতে পৌঁছে গিয়েছেন এলাকায়।এই অভিযোগ দেখিয়ে সাংসদ দিলীপ ঘোষকে রাস্তায় দেখে ক্ষোভ উগরে দিলেন স্থানীয়রা।আজ, শুক্রবার সকালে বেলদায় প্রাতঃভ্রমণে বেরোতেই জনতার রোষের মুখে পড়তে হয় বিজেপি সাংসদকে।তাঁকে ঘিরে ওঠে ‘গো-ব্যাক’ স্লোগান।এমনকি ‘চোর’ বলেও তাঁর সামনে বিক্ষোভ দেখান স্থানীয়রা। আর তাতেই মেজাজ হারান বিজেপির সর্বভারতীয় সহ–সভাপতি দিলীপ ঘোষ।গোটা ঘটনাকে ঘিরে চাঞ্চল্য ছড়ালে পরিস্থিতি সামলাতে ময়দানে নামতে হয় পুলিশকে।

আরও পড়ুন:মহালয়ার দিন রাজ্যে আসছেন অমিত শাহ, জানেনই না দিলীপ ঘোষ

ঠিক কী ঘটেছিল?

শুক্রবার সাত সকালে বিল্লা বাজারে মর্নিং ওয়াকে বেরিয়েছিলেন সাংসদ দিলীপ ঘোষ। প্রতিদিনের মতো এদিনও চা চক্রে যোগ দেন তিনি। আর ঠিক সেই সময় সাংসদকে ঘিরে বিক্ষোভ দেখাতে শুরু করেন স্থানীয়রা। তাঁদের অভিযোগ, এলাকায় সাংসদ কোন উন্নয়নের কাজ করেননি। একই সাথে বেলদার ফ্লাইওভার সহ ১০০ দিনের কাজের টাকা না পাওয়ার অভিযোগও তুলে বিক্ষোভ দেখাতে থাকেন বেলদা সহ  নারায়ণগড় ব্লকের বাসিন্দারা। তাতেই তৈরি হয় উত্তেজনা।

বিক্ষোভের মুখে পড়ে মেজাজ হারিয়ে পাল্টা হুঙ্কার দেন দিলীপ ঘোষ।বিক্ষোভকারীদের ‘চোর’ স্লোগানে দিলীপ বলেন, ‘বুকে পা তুলে দেব’। যা নিয়ে শুরু হয়েছে রাজনৈতিক তরজা।

Previous articleদুর্গাপুজোয় আসেননি, মুখরক্ষায় কালীপুজোয় শাহকে আনতে মরিয়া বঙ্গ বিজেপি
Next articleট্রেনের টিকিট পরিদর্শকের বিরুদ্ধে দুর্ব্যবহারের অভিযোগ হাসিন জাহানের