প্রেমিকার সঙ্গে কথা বলতে দিতে হবে, থানার বাইরে ছুরি নিয়ে আত্মহ*ত্যার হুমকি যুবকের

থানার গেটে এমন নাটকীয় ঘটনা দেখে পুলিশ অস্বস্তিতে পড়ে যায়। তাঁরা নাবালিকা ও তাঁর বাবাকে বাড়ি পাঠিয়ে দেওয়ার চেষ্টা করেন। তখনও বাগে আনা যাচ্ছিল না সোহেলকে।

মেয়েকে  নিয়ে থানায় ঢুকেছেন বাবা (Father)। আর দু’ঘণ্টারও বেশি সময় থানার সামনে দাঁড়িয়ে প্রেমিক (Lover) যুবক। শুধু তাই নয়, হাতে ধারাল ছুরি নিজের গলায় ধরে আত্মহ*ত্যার হুমকি। যুবকের দাবি, প্রেমিকার সঙ্গে অন্তত একবার কথা বলতে চায়। আজ, শুক্রবার টানটান উত্তেজনা দক্ষিণ ২৪ পরগনার (South 24 Parganas) পূজালী থানার (Pujali Police Station) সামনে। এদিন বেলা সাড়ে এগারোটা থেকে শুরু হওয়া এই সিনেমাটিক ঘটনা দেখতে থানার সামনে ভিড় করে উৎসুক মানুষ।

ঘটনা ঠিক কী?

জানা গিয়েছে, সপ্তাহ তিনেক আগে বিড়লাপুরের (Birlapur) বাসিন্দা বছর বাইশের শেখ সোহেল (Sheikh Sohail) পূজালীর এক নাবালিকাকে নিয়ে পালায়। অনেক খোঁজাখুঁজির পর সন্ধান পেয়ে তাদের বাড়ি ফিরিয়ে আনা হয়। ছেলের বাড়ির লোকজন সম্পর্ক মেনে নিলেও নাবালিকার বাবা-মা কিছুতেই এই সম্পর্কে সম্মতি দিচ্ছেন না। মেয়ে নাবালিকা বলে তাঁরা অভিযোগ করেন পূজালী থানায়। সেই অভিযোগের ভিত্তিতেই শেখ সোহেল ও তার বাবাকে গ্রেফতার করে পূজালী থানার পুলিশ (Pujali Police Station)। আদালতের নির্দেশে তাদের জেল হেফাজত হয়। তবে এখন তাঁরা জামিনে মুক্ত।

এদিকে, ওই ঘটনার তদন্ত করতে গিয়ে আজ নাবালিকা ও তার বাবাকে পূজালী থানায় ডেকে পাঠানো হয়। সেই খবর চলে যায় সোহেলের কানে। তারপর সে ছুরি হাতে থানার সামনে চলে আসে। নাবালিকা ও তার বাবা যখন থানার ভিতরে, তখনই বাইরের গেটে দাঁড়িয়ে ক্রমাগত হুমকি দিতে থাকে সোহেল, একবার প্রেমিকার সঙ্গে কথা বলতে দিতে হবে। তা না হলে সে নিজের গলায় ছুরি চালিয়ে দেবে। থানার গেটে এমন নাটকীয় ঘটনা দেখে পুলিশ অস্বস্তিতে পড়ে যায়। হয়ে যায় পুলিশ। তাঁরা নাবালিকা ও তাঁর বাবাকে বাড়ি পাঠিয়ে দেওয়ার চেষ্টা করেন। তখনও বাগে আনা যাচ্ছিল না সোহেলকে। অবশেষে সোহেলকে আটক করে পুলিশ।

তাঁর দাবি, প্রেমিকার সঙ্গে তাকে তাঁকে কথা বলিয়ে দিতে হবে। টানা ২ ঘণ্টার বেশি দরকষাকষির পর সোহেলকে বাড়ি যেতে রাজী করানো হয়। সোহেল ছুরি গুটিয়ে বাড়ি যাওয়ার জন্য বাইকে উঠতে যেতেই পেছন থেকে তাঁকে ধরে ফেলে দুই কনস্টেবল। তারপর সোজা থানার ভিতরে নিয়ে চলে যায়।

 

Previous articleটি-২০ বিশ্বকাপে যশপ্রীত বুমরাহের পরিবর্তে ভারতীয় দলে ঢুকলেন মহম্মদ শামি
Next articleক্ষতিগ্রস্তদের ক্ষতিপূরণ ও স্থায়ী সমাধান চেয়ে মেট্রো কর্তৃপক্ষকে শ্বেতপত্র প্রকাশের নির্দেশ